Logo

December 3, 2020, 1:34 pm

সংবাদ শিরোনাম :
«» পরকীয়ায় প্রবাসী স্বামীকে হত্যায় স্ত্রীসহ ৫ জনের ফাঁসি «» কায়স্থগ্রাম সবজিগ্রাম সমিতির টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ «» সংশোধিত কাবিটা নীতিমালা ২০১৭ অনুযায়ী কাবিটা স্কিম প্রনয়ন ও বাস্তবায়ন সংক্রান্ত জেলা কমিটির সভা অনুষ্ঠিত «» ছাতকে ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের মতবিনিময় «» সুনামগঞ্জ-মঙ্গলকাটা রাস্তা মেরামতের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন পীর মিসবাহ «» জগন্নাথপুরে প্রথমবারের মত ভোট হবে ইভিএমে «» এ বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন যারা «» শেরপুর পুলিশ ফাঁড়ির তত্বাবধানে বাল্যবিবাহ প্রতিরোধ «» এমসি কলেজে গণধর্ষণ : ৮ ছাত্রলীগ কর্মীকে অভিযুক্ত করে চার্জশিট «» কেবি টিভি চেয়ারম্যান মওদুদ আহমদ করোনা আক্রান্ত দোয়া কামনা

জঙ্গি আস্তানা সন্দেহে সিরাজগঞ্জে বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব

আজকের স্বদেশ ডেস্ক::

জঙ্গি আস্তানা সন্দেহে সিরাজগঞ্জের শাহাজাদপুরের উকিলপাড়া এলাকার একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব।

শুক্রবার (২০ নভেম্বর) ভোর ৫টা থেকে ওই বাড়িটি ঘিরে রেখে অভিযানের প্রস্তুতি নিচ্ছে র‌্যাব।র‌্যাব সদর দফতর থেকে একটি ক্ষুদেবার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

 

 

 

এছাড়া র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের প্রধান লে. কর্নেল আশিক বিল্লাহ জাগো নিউজকে বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোর ৫টা থেকে একতলা একটি টিনশেড বাড়ি ঘিরে রাখা হয়েছে। ভেতরে একাধিক সশস্ত্র ব্যক্তি রয়েছে বলে আমরা নিশ্চিত হয়েছি।

 

 

 

কিছুক্ষণের মধ্যে সেখানে অভিযান শুরু করা হবে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

 

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার