1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

রানীগঞ্জ বাজার-সালদিঘা সড়কে দ্রুত মাটি ভরাট ও পাকাকরণের এর দাবীতে স্মারকলিপি

  • Update Time : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৭৪ শেয়ার হয়েছে

নিজেস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজার থেকে সালদিঘা সড়কে দ্রুত মাটি ভরাট ও পাকাকরণের দাবিতে উপজেলা নিবার্হী কর্মকর্তা বরাবরে চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বাউধরন, স্বজনশ্রী, খাগাউড়া, গোপলাপুর, সালদিঘা, নাচনি গ্রামের জনসাধারনের স্বাক্ষরিত স্মারকলিপি প্রদান করেন।

 

 

 

সোমবার (১৬ নভেম্বর) স্মারকলিপি প্রদানের সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউনুছ মিয়া, নাবিবুর রহমান, মো. জগলু মিয়া, মহসিন আহমদ মামুর, আব্দুর রহিম, মহি উদ্দিন, মো. রাজু আহমদ, রুপ মিয়া, মো. কাহার মিয়া, মো. ছাদিকুর মিয়া প্রমুখ। আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করলে স্মারকলিপি গ্রহণ করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. মেহেদি হাসান।

 

 

 

এ সময় সালেহ আহমদ, গোবিন্দ বিশ^াস, মো. আইনুর ইসলাম, মো. ছাদিকুর মিয়া, আব্দুর জব্বার, মো. আল আমিন সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। এ সময় বক্তাগন বলেন, দীর্ঘ দিনের দাবি রানীগঞ্জ বাজার টু সালদিঘা অবহেলিত। হেমন্তে মৌসুমে প্রতিদিন এই সড়ক দিয়ে হাজার হাজার মানুষ চলাচল করেন।

 

 

 

স্বাধীনতার পর থেকে পর থেকে বিভিন্ন রাজনৈতিক দলের যত ক্ষমতাপ্রাপ্ত এমপি-মন্ত্রী সুনামগঞ্জ আসনে নির্বাচিত হয়েছেন সবার আশ^াস ছিল এই রাস্তাটি পূর্ণ করার কিন্তু আজও এ রাস্তার কাজ হয় নাই। সকলের দাবি দ্রুত সময়ে মধ্যে রাস্তাটি মেরামত করার।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD