1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

দুই নারীর ব্যাগে ২৫ কোটি টাকার সমান অর্থ!

  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৩৫৫ শেয়ার হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক::

তাঁরা চেক প্রজাতন্ত্রের দুই নাগরিক যাচ্ছিলেন দুবাই। কিন্তু লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে আসার সময় সঙ্গে আনেন স্যুটকেসভর্তি মুদ্রা। কিন্তু পার পেলেন না। দুজনই পড়েছেন ধরা। স্যুটকেস দুটিতে ছিল ১২ লাখ পাউন্ড। খবর রয়টার্সের।

আটক দুজনের একজন ৩৭ বছর বয়সী ও অন্যজন ২৬ বছর বয়সী নারী। ৮ নভেম্বর বর্ডার কর্মকর্তারা তাঁদের আটকায়। এই বিপুল মুদ্রা ছিল তিনটি স্যুটকেসে ও হাতে বহনযোগ্য দুটি ব্যাগে।

 

 

 

 

 

 

 

 

 

 

ইমিগ্রেশন কমপ্লায়েন্স অ্যান্ড দ্য কোর্টস দপ্তরের মন্ত্রী ক্রিস ফিলিপ এক বিবৃতিতে বলেন, যুক্তরাজ্য থেকে অঘোষিতভাবে অর্থ বের করে নিয়ে যাওয়া শক্ত হাতে দমন করা হয়। সংঘবদ্ধ অপরাধী চক্রের বিরুদ্ধে এ লড়াই খুবই গুরুত্বপূর্ণ।

গত অক্টোবরেও অর্থ পাচারের সময় এক নারী বিরাট অঙ্কের মুদ্রাসহ ধরা পড়েন। ওই নারী ১৯ লাখ পাউন্ড নিয়ে দুবাই যাচ্ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD