Logo

November 26, 2020, 3:17 am

সংবাদ শিরোনাম :
«» চলে গেলেন ফুটবলের মহানায়ক ম্যারাডোনা «» সন্তানের আশায় শুয়ে আছেন নারীরা, তাদের ওপর দিয়ে হাঁটছেন পুরোহিত! «» সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়েছে বিএনপি: তথ্যমন্ত্রী «» সুনামগঞ্জে প্রতিবন্ধিদের সাথে অশালীন আচরণ করায় লক্ষনশ্রী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন «» পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম! «» সুনামগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আইনজীবী সমিতি’র মানববন্ধন «» ২০২১ সালে প্রায় ৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ «» সুনামগঞ্জে ৪৭ দম্পতির মামলা আপোষে নিস্পত্তি করে ফুল দিয়ে বাড়িতে পাঠাল আদালত «» জামালগঞ্জের বিছনায় আরিফ আলী ফাউন্ডশনের শীত বস্ত্র বিতরণ সম্পন্ন «» ছাতকে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

দুই নারীর ব্যাগে ২৫ কোটি টাকার সমান অর্থ!

আন্তর্জাতিক ডেস্ক::

তাঁরা চেক প্রজাতন্ত্রের দুই নাগরিক যাচ্ছিলেন দুবাই। কিন্তু লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে আসার সময় সঙ্গে আনেন স্যুটকেসভর্তি মুদ্রা। কিন্তু পার পেলেন না। দুজনই পড়েছেন ধরা। স্যুটকেস দুটিতে ছিল ১২ লাখ পাউন্ড। খবর রয়টার্সের।

আটক দুজনের একজন ৩৭ বছর বয়সী ও অন্যজন ২৬ বছর বয়সী নারী। ৮ নভেম্বর বর্ডার কর্মকর্তারা তাঁদের আটকায়। এই বিপুল মুদ্রা ছিল তিনটি স্যুটকেসে ও হাতে বহনযোগ্য দুটি ব্যাগে।

 

 

 

 

 

 

 

 

 

 

ইমিগ্রেশন কমপ্লায়েন্স অ্যান্ড দ্য কোর্টস দপ্তরের মন্ত্রী ক্রিস ফিলিপ এক বিবৃতিতে বলেন, যুক্তরাজ্য থেকে অঘোষিতভাবে অর্থ বের করে নিয়ে যাওয়া শক্ত হাতে দমন করা হয়। সংঘবদ্ধ অপরাধী চক্রের বিরুদ্ধে এ লড়াই খুবই গুরুত্বপূর্ণ।

গত অক্টোবরেও অর্থ পাচারের সময় এক নারী বিরাট অঙ্কের মুদ্রাসহ ধরা পড়েন। ওই নারী ১৯ লাখ পাউন্ড নিয়ে দুবাই যাচ্ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম