Logo

November 26, 2020, 3:13 am

সংবাদ শিরোনাম :
«» চলে গেলেন ফুটবলের মহানায়ক ম্যারাডোনা «» সন্তানের আশায় শুয়ে আছেন নারীরা, তাদের ওপর দিয়ে হাঁটছেন পুরোহিত! «» সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়েছে বিএনপি: তথ্যমন্ত্রী «» সুনামগঞ্জে প্রতিবন্ধিদের সাথে অশালীন আচরণ করায় লক্ষনশ্রী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন «» পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম! «» সুনামগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আইনজীবী সমিতি’র মানববন্ধন «» ২০২১ সালে প্রায় ৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ «» সুনামগঞ্জে ৪৭ দম্পতির মামলা আপোষে নিস্পত্তি করে ফুল দিয়ে বাড়িতে পাঠাল আদালত «» জামালগঞ্জের বিছনায় আরিফ আলী ফাউন্ডশনের শীত বস্ত্র বিতরণ সম্পন্ন «» ছাতকে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

নেপালকে হারিয়ে ১০ লাখ টাকা পাচ্ছেন ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক::

নেপালের বিপক্ষে পাঁচ বছর পর জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। করোনার ভয় উপেক্ষা করে দেশের ফুটবলে আনন্দের বন্য বইয়ে দেয়া এ জয়ের জন্য বড় অঙ্কের আর্থিক পুরস্কার পাচ্ছেন ফুটবলাররা। দুর্দান্ত জয় এনে দেওয়ায় দলের জন্য ১০ লাখ টাকা বোনাস ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

শুক্রবার (১৩ নভেম্বর) ম্যাচের পর বাফুফের সহসভাপতি ও জাতীয় টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ এ ঘোষণা দেন।

 

 

 

 

 

 

তিনি বলেন, আমরা সবাই খুশি। আমাদের প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন এবং ফেডারেশনের পক্ষ থেকে বোনাস হিসেবে খেলোয়াড়দের জন্য ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি। যে টাকা তারা আগামী মাসে পেয়ে যাবেন।

আগামী মঙ্গলবার সফরের দ্বিতীয় প্রীতি ম্যাচে টাইগারদের মুখোমুখি হবে নেপাল। ওই ম্যাচেও বাংলাদেশ দল ভালো খেলবে বলে আশা প্রকাশ করে দর্শকদের মাঠে এসে সমর্থন জানানোর আহ্বান জানান কাজী নাবিল।

 

 

 

 

এদিকে ম্যাচটি স্বাগতিকদের জন্য ছিল প্রতিশোধের। নাবীব নেওয়াজ জীবন ও মাহবুবুর রহমান সুফিলের গোলে জয় পায় বাংলাদেশ। এ জয়ে মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত সিরিজে এগিয়ে গেল লাল-সবুজরা।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম