1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে অভিনন্দন জানিয়ে দক্ষিণ সুনামগঞ্জে আনন্দ র‌্যালী ও মহাসমাবেশ

  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৮৯ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান প্রথমেই স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে বলেছেন, এই সরকারের আমলে হাওরের জেলা সুনামগঞ্জে হাজার হাজার কোটি টাকা ব্যয়ে জেলা ও দক্ষিন সুনামগঞ্জে বঙ্গঁবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়,বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,টেকস্ট্রাইল ইনস্ট্রিটিউট এই তিনটি শিক্ষা প্রতিষ্ঠানস্থাপনসহ সিলেট,ছাতক সুনামগঞ্জ জেলা সদর থেকে তাহিরপুর,ধর্মপাশা ও মোহনগঞ্জ হয়ে উড়াল সেতুর মাধ্যমে ঢাকার সাথে সরাসরি রেললাইন স্থাপনের উদ্যোগ নিয়েছেন।

 

 

 

 

 

 

 

 

তিনি বলেন,এই জেলাবাসীকে গুরুত্ব দিয়েই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুন্নত জেলায় বড় বড় মেগা প্রকল্পগুলো একনেকে পাশ করে দিয়ে ইতিহাস সৃষ্টি করেছেন। কারো উস্কানীতে পা না দেয়ার আহবান জানিয়ে তিনি সরকারীদল আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের এক হয়ে এই সরকারের উন্নয়ন কর্মকান্ড পুরো জেলায় ছড়িয়ে দিতে সকলের প্রতি আহবান জানান। হাজার হাজার কোটি টাকা ব্যয়ে সুনামগঞ্জ জেলা ও দক্ষিন সুনামগঞ্জে বঙ্গঁবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়,বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,টেকস্ট্রাইল ইনস্ট্রিটিউট এই তিনটি শিক্ষা প্রতিষ্ঠানস্থাপনসহ জেলায় উড়াল সেতু ও রেললাইন স্থাপনের উদ্যোগ নেয়ায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও জনতা কর্তৃক  প্রধানমন্ত্রী শেখ হাসিনা,পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান ও শিক্ষামন্ত্রী ড. দীপুমণিকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী পরবর্তী  বুধবার দুপুরে  হাজার হাজার নারীপূরুষের উপস্থিতিতে শান্তিগঞ্জ হ্যাচারীর সামনে থেকে আনন্দ র‌্যালীটি বের হয়ে উপজেলা সদরের এম এ মান্নান গোলচত্বরের মহাসমাবেশে ঢাকা থেকে অডিও কলে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এসব কথা বলেন।

 

 

 

 

 

 

 

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও সাবেক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রউফ মাষ্টারের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান শিপনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,  সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী মো. আবুল হাসনাত,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হেকিম, সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী,মাওলানা আব্দুল কাইয়ূম,সাধারন সম্পাদক মো. আতাউর রহমান,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল বাছিত সুজন, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমদ মানিক,সাধারন সম্পাদক নুরুল আলম সিদ্দিক,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ,

 

 

 

 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো.নুর হোসেন,সাধারন সম্পাদক মণিরুজ্জামান সুজন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার,দক্ষিন সুনামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মো. মাসুক মিয়া, পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুনুর খান,শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু,জগন্নাথপুরের পাইলগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. গোলাম রব্বানীসহ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এছাড়াও দক্ষিন সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ,কৃষকলীগ শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,বঙ্গবন্ধু সৈনিক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরাসহ বিভিন্ন উপজেলা সরকারী দল আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD