Logo

November 26, 2020, 3:40 am

সংবাদ শিরোনাম :
«» চলে গেলেন ফুটবলের মহানায়ক ম্যারাডোনা «» সন্তানের আশায় শুয়ে আছেন নারীরা, তাদের ওপর দিয়ে হাঁটছেন পুরোহিত! «» সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়েছে বিএনপি: তথ্যমন্ত্রী «» সুনামগঞ্জে প্রতিবন্ধিদের সাথে অশালীন আচরণ করায় লক্ষনশ্রী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন «» পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম! «» সুনামগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আইনজীবী সমিতি’র মানববন্ধন «» ২০২১ সালে প্রায় ৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ «» সুনামগঞ্জে ৪৭ দম্পতির মামলা আপোষে নিস্পত্তি করে ফুল দিয়ে বাড়িতে পাঠাল আদালত «» জামালগঞ্জের বিছনায় আরিফ আলী ফাউন্ডশনের শীত বস্ত্র বিতরণ সম্পন্ন «» ছাতকে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

না জানিয়েই গ্রাহকের সিম থেকে টাকা কাটার অভিযোগ প্রমাণিত: বিটিআরসি

স্বদেশ ডেস্ক::

গ্রাহককে না জানিয়েই মোবাইল ফোন থেকে টাকা কেটে নেন অপারেটররা, এমন অভিযোগের সত্যতা পেয়েছে বিটিআরসি। এ বিষয়ে কারণ দর্শাতে কয়েকটি অপারেটরকে এক সপ্তাহ সময় দিয়ে চিঠি দেয়া হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন সংস্থাটির চেয়ারম্যান জহুরুল হক।

বিকেলে জারি করা নির্দেশনার ব্যাপারে জানতে চাইলে বিটিআরসি চেয়ারম্যান বলেন, পর্যায়ক্রমে সব অপারেটর প্রতিষ্ঠানের বিরুদ্ধে আসা অভিযোগ যাচাই-বাছাই করবেন তারা। নিয়ন্ত্রক সংস্থা হিসেবে গ্রাহকদের ঝামেলাবিহীন সেবা নিশ্চিতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান তিনি। প্রাথমিকভাবে দুটি সেবাদাতা প্রতিষ্ঠানের ওপর জরিপ করে বিটিআরসি দেখেছে, তারা গ্রাহকের সম্মতি ছাড়াই বিভিন্ন সেবা চালু করে টাকা কেটে নিয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ওয়েলকাম টিউন, নিউজ অ্যালার্ট, ধর্মবিষয়ক অ্যালার্ট, গান, ভিডিও, মোবাইল ফোনের গেমসহ নানা ধরনের ভ্যালুঅ্যাডেড সার্ভিস দেয় মোবাইল ফোনের চারটি অপারেটর। গ্রাহকপর্যায় থেকে যা নিয়ে দীর্ঘদিন ধরেই অভিযোগ জমা হচ্ছিল বিটিআরসিতে। এবার যা রূপ নিল শাস্তিমূলক ব্যবস্থায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম