Logo

November 26, 2020, 4:10 am

সংবাদ শিরোনাম :
«» চলে গেলেন ফুটবলের মহানায়ক ম্যারাডোনা «» সন্তানের আশায় শুয়ে আছেন নারীরা, তাদের ওপর দিয়ে হাঁটছেন পুরোহিত! «» সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়েছে বিএনপি: তথ্যমন্ত্রী «» সুনামগঞ্জে প্রতিবন্ধিদের সাথে অশালীন আচরণ করায় লক্ষনশ্রী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন «» পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম! «» সুনামগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আইনজীবী সমিতি’র মানববন্ধন «» ২০২১ সালে প্রায় ৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ «» সুনামগঞ্জে ৪৭ দম্পতির মামলা আপোষে নিস্পত্তি করে ফুল দিয়ে বাড়িতে পাঠাল আদালত «» জামালগঞ্জের বিছনায় আরিফ আলী ফাউন্ডশনের শীত বস্ত্র বিতরণ সম্পন্ন «» ছাতকে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

বৃহস্পতিবার থেকে সিলেট-কক্সবাজার ফ্লাইট চালু

স্বদেশ ডেস্ক::

পর্যটন ব্যবস্থার বিকাশে আগামী বৃহস্পতিবার (১২ নভেম্বর) থেকে সিলেট-কক্সবাজার সরাসরি ফ্লাইট চালুর ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মঙ্গলবার (১০ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংস্থাটি।

এতে বলা হয়, সপ্তাহে প্রতি মঙ্গলবার সকাল ১১টা ৪৫ মিনিট ও বৃহস্পতিবার সকাল ১১টা ৫০ মিনিটে সিলেট থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে বিমানের ফ্লাইট।

এছাড়া কক্সবাজার-সিলেট রুটে সপ্তাহে দুইদিন যথাক্রমে রোববার দুপুর ১২টা ০৫ মিনিটে এবং মঙ্গলবার দুপুর ১টা ৪৫ মিনিট কক্সবাজার থেকে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

যাত্রী চাহিদা ও অভ্যন্তরীণ পর্যটন বিকাশের কথা বিবেচনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট চালুর উদ্যোগ গ্রহণ করেছে। এটি দেশের অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার ইতিহাসে এই প্রথম। আশা করা যাচ্ছে এর ফলে পর্যটন এলাকা সিলেট ও কক্সবাজার এর মধ্যে পর্যটনের দ্রুত বিকাশ ও বাণিজ্যিক উন্নয়নের সেতুবন্ধন তৈরী হবে।

 

প্রোমোকোড INPRO15 ব্যবহার করে যাত্রীরা ১৫% ছাড়ে সিলেট কক্সবাজার রুটে বিমানের টিকেট কিনতে পারবেন। বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমান মোবাইল এ্যাপস ও অনলাইনে  বিমানের সিলেট-কক্সবাজার-সিলেটসহ সকল রুটের টিকেট ক্রয় করা যাবে।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম