1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্বনাথে জগন্নাথপুর-সিংগেরকাছ রাস্তার আরসিসি কাজের উদ্ধোধন করলেন- নুনু মিয়া

  • Update Time : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৩০৫ শেয়ার হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি::

সিলেটের বিশ্বনাথ-জগন্নাথপুর-সিংগেরকাছ সড়কের আরসিসি কাজের উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে উদ্বোধন করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

 

 

 

 

 

 

 

 

 

এসময় নুনু মিয়া বলেন, বিশ্বনাথ বাসীর দীর্ঘদিনের দাবি উপজেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ রাস্থাগুলোর মধ্যে বিশ্বনাথ টু জগন্নাথপুর ও বিশ্বনাথ টু সিংগেরকাছ রাস্থাটি ধ্বংস হয়ে যাচ্ছে। ফলে মানুষের চলাচলে খুবই কষ্ঠ হচ্ছে। বর্তমান সরকারের আমলে দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ রাস্থাঘাট ব্রীজ কালর্ভাড, শিক্ষা, স্বাস্থ্য ও বাসস্থানের যে উন্নয়ন হচ্ছে, তার ফলে দেশের সাধারন মানুষ অতি সহজে তাদের প্রয়োজনীয় কাজের জন্য জেলা ও উপজেলা শহরে এসে কাজ শেষ করে নিজ বাড়িতে ফিরতে পারছেন।

উপজেলার একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে, উপজেলার সর্বস্থরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা। বিশ্বনাথের এসকল গুরুত্বপূর্ণ রাস্তাগুলো দীর্ঘদির ধরে কাজ বন্ধ থাকায় উপজেলার সাথে জেলা শহরের মানুষের যোগাযোগ কমে যাচ্ছে দেখে বিভিন্নভাবে যোগাযোগ করে পূণরায় কাজ শুরু করার পরিকল্পনা হাতে নেই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী জুন মাসের ভেতরে উপজেলার সব কয়টি রাস্থার কাজ শেষ করা হবে।

এসময় মোবাইল ফোনের মাধ্যমে গণপ্রজানন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এসকল রাস্থার উন্নয়ন কাজের খোজ খবর নেন। এবং জেলা প্রকৌশলীকে দ্রুত কাজ সম্পন্ন করার আহবান জানান।

 

 

 

 

 

 

 

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) এনামুল হক, বিশ্বনাথ উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, দবির মিয়া প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD