1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

জেল হত্যা ও বঙ্গবন্ধুকে হত্যা ছিল একই সূত্রে গাঁথা—মুহিবুর রহমান মানিক এমপি

  • Update Time : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৪৮ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের ছাতকে জাতীয় জেলহত্যা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

 

সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, ৩ নভেম্বর বাংলাদেশের ইতিহাসে একটি জঘন্যতম কালো অধ্যায়। এ দেশকে নেতৃত্বশুন্য করতেই মোস্তাকের দোষররা জেল হাজতে জাতীয় ৪ নেতাকে নৃশংসয়ভাবে হত্যা করেছে। ৩ নভেম্বর জেল হত্যা ও ১৫ আগষ্ট স্বপরিবারে জাতীর পিতা বঙ্গবন্ধুকে হত্যা ছিল একই সূত্রে গাঁথা।

দেশের এ কলংকিত অধ্যায়ের মুল রচনাকারী ছিল মেজর জিয়াউর রহমান। পিতার পথ অনুসরণ করে তারেক রহমান ২১ আগষ্ট গ্রেনেট হামলা করে বঙ্গবন্ধুর শেষ রক্তবিন্দু জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। জাতি আজ জিয়া ও তার পরিবারকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আফজাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধরণ সম্পাদক, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস মিয়া, আওয়ামীলীগ নেতা দবিরুল ইসলাম দবির, সাব্বির আহমদ, সিরাজুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, মাষ্টার নাছির উদ্দিন, নজমুল হোসেন, আব্দুল খালিক, ফারুক আহমদ সরকুম, ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, বিল্লাল আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেল আহমদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজামুল হক রিপন প্রমূখ। সভাশেষে দোয়া পরিচালনা করেন উপজেলা মসজিদের ইমাম মাওলানা নূরুল হক।

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD