Logo

December 3, 2020, 12:57 pm

সংবাদ শিরোনাম :

নবীগঞ্জে এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা : আটক ১

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:: 

নবীগঞ্জ উপজেলার  দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে  আমীর হামজা নামে (৩) নামের এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

 

 

 

(২ অক্টোবর) সোমবার রাত সাড়ে ৬টার টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু আমীর হামজা ওই গ্রামের আব্দুর রশীদের ছেলে।

 

 

 

জানা যায়- সোমবার সন্ধ্যার পূর্বে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের আব্দুর রশীদের একমাত্র পুত্র সন্তান শিশু আমীর হামজাকে ডেকে নেয় হামজার চাচাতো ভাই আকলিছ মিয়ার পুত্র জুনাইদ মিয়া (১৮)।  হামজাকে জুনাইদ ডেকে নেয়ার পর থেকে হামজার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

 

 

 

 

 

 

 

রাত অনুমান ৯টার দিকে পরিবারের সদস্যরা হামজার চাচাতো ভাই জুনাইদ মিয়ার গাড়ির গেরেজ থেকে মুখে কসটেপ পেছানো অবস্থায় আমীর হামজাকে পড়ে থাকতে দেখেন। পরে দ্রুত তাকে নিকটবর্তী আউশকান্দিতে একটি হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

 

 

 

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান,সেকেন্ড অফিসার এস আই সমীরণ চন্দ্র দাশসহকারে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

 

এদিকে সন্ধ্যায় হামজাকে ডেকে নেয়া তার চাচাতো ভাই জুনাইদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন জুনাইদকে আটক করে পুলিশের সোপর্দ করেন।

 

 

 

 

 

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি শিশু হামজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, হামজার চাচাতো ভাই জুনাইদকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। এই শিশু হত্যার ঘটনায় তার মা-বাবা শিশুটির শোকে বার মূর্ছা যান৷ পরিবারে  শোকের মাতম বিরাজ করছে৷

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার