Logo

November 23, 2020, 4:33 pm

সংবাদ শিরোনাম :
«» ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, বাংলাদেশে প্রভাব পড়বে? «» করোনা থেকে সচেতন করতে কানাইঘাটে আলেমদের নিয়ে মতবিনিময় «» নবীগঞ্জে ইভটিজিং নারী ও শিশু নির্যাতন ধর্ষণ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত «» যার যে রোল নম্বর আছে, সেই রোল নম্বর নিয়েই পরের শ্রেণিতে উঠবে প্রাথমিকের শিক্ষার্থীরা «» দোয়ারাবাজারে ইউপি নির্বাচনের হাওয়ায় তৎপর প্রার্থীরা «» মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার -মুহিবুর রহমান মানিক এমপি «» জামালগঞ্জে ইফার মাসিক সমন্বয় সভা সম্পন্ন «» মাস্ক ব্যবহার নিশ্চিতে কঠোর হতে বললেন প্রধানমন্ত্রী «» ছাতকে কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক «» সাস্টিয়ান ইন সুনামগঞ্জের পক্ষ হতে বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার-কে বদলীজনিত বিদায় সংবর্ধনা

নবীগঞ্জে নিখোঁজ সেজুর মরদেহ উদ্ধার: নিহতের পরিবারে শোকের মাতম

বিশেষ প্রতিনিধি::

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর ধান ক্ষেত থেকে ৮নং সদর ইউনিয়নের  গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহর পুত্র মিশুক চালক আবিদ উল্লাহ সেজুর (১৮) এর মোবাইল লোকেশনের সূত্র ধরে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

 

আজ মঙ্গলবার দুপুর ১২টায়  উপজেলার সদর ইউনিয়নের  পূর্ব তিমিরপুর এলাকায়  ধানক্ষেত থেকে  উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

জানা যায়, গত শনিবার (২৪ অক্টাবর) দুপুরে খাওয়া দাওয়া শেষে সেজু বাড়ি থেকে বের হন। কিন্তু গভীর রাত হলেও  ফিরে আসেননি। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরদিন রোববার সেজুর পরিবারের পক্ষ থেকে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল ইসলাম জানান, নিখোঁজ ডায়েরি পাওয়ার পর থেকেই পুলিশ বিভিন্ন স্থানে সেজুর সন্ধান চালায়। অবশেষে মোবাইল লোকেশনের সূত্র ধরে মঙ্গলবার দুপুরে পূর্ব তিমিরপুর এলাকায় একটি ধান ক্ষেত থেকে তার অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়।

তবে তাকে খুন করে লাশটি ধান ক্ষেতের মধ্যে ফেলে দেয়া হয়েছে সেই বিষয়টি নিশ্চিত বলে জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম