Logo

November 26, 2020, 4:02 am

সংবাদ শিরোনাম :
«» চলে গেলেন ফুটবলের মহানায়ক ম্যারাডোনা «» সন্তানের আশায় শুয়ে আছেন নারীরা, তাদের ওপর দিয়ে হাঁটছেন পুরোহিত! «» সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়েছে বিএনপি: তথ্যমন্ত্রী «» সুনামগঞ্জে প্রতিবন্ধিদের সাথে অশালীন আচরণ করায় লক্ষনশ্রী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন «» পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম! «» সুনামগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আইনজীবী সমিতি’র মানববন্ধন «» ২০২১ সালে প্রায় ৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ «» সুনামগঞ্জে ৪৭ দম্পতির মামলা আপোষে নিস্পত্তি করে ফুল দিয়ে বাড়িতে পাঠাল আদালত «» জামালগঞ্জের বিছনায় আরিফ আলী ফাউন্ডশনের শীত বস্ত্র বিতরণ সম্পন্ন «» ছাতকে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

ছাতকে নদীতে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

ছাতক প্রতিনিধিঃ

ছাতকের সুরমা নদীতে পড়ে নিখোঁজ হওয়া শিশু নুরুল আমিন রাহি’র লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বারকাহন সুরমা ব্রীজ সংলগ্ন এলাকা থেকে নুরুল আমিন রাহি’র লাশ উদ্ধার করা হয়।

 

 

 

 

 

 

শিশু রাহি ছাতক পৌরসভার দক্ষিণ বাগবাড়ী এলাকার নুর উদ্দিনের পুত্র ও এস.পি.পি.এম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। গত রোববার বিকেলে লাফার্জ-হোলসিম সিমেন্ট কারখানার ফেরীঘাটের জেটি থেকে নদীতে পড়ে নুরুল আমিন রাহি নিখোঁজ হয়। তার সন্ধানে সুরমা নদীতে অনুসন্ধান চালায় ছাতক ফায়ার সার্ভিস।

 

 

 

 

 

 

 

 

দু’দিনেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। মঙ্গলবার দুপুরে নদীতে লাশ ভেসে উঠলে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধার করে। ছাতক থানার এসআই আনোয়ার হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার