Logo

October 29, 2020, 2:27 am

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে প্রবাসী সাবেক ছাত্রদের পক্ষ থেকে শিক্ষকের পরিবারে অনুদান «» কানাইঘাট পৌর মেয়রের অনিয়ম-দুর্নীতি তুলে ধরে নাগরিক কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরের কথিত সংবাদ কর্মী আলী হোসেনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা দায়ের «» দোয়ারাবাজারে আলাউদ্দিনের নামে মুক্তিযোদ্ধা সনদ ও সেনা গেজেট বাতিলের দাবিতে মানববন্ধন «» ফ্রান্সে মহানবী সা.এর অবমাননার প্রতিবাদে জগন্নাথপুরের ভবেরবাজারে তৌহদী জনতার বিক্ষোভ মিছিল «» পীর হাবিবুর রহমানের বাসায় ভাংচুরের প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন «» দেড় বছরের মেয়ের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ «» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননার প্রতিবাদে তরুণ প্রজন্ম জগন্নাথপুরের মানববন্ধন «» মৌলভীবাজার কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান «» জগন্নাথপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়

ফল কিনে দেবে বলে তরুণীকে ডেকে গণধর্ষণ, আটক ২

আজকের স্বদেশ ডেস্ক::

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (২২)। শনিবার (১৭ অক্টোবর) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়। নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার তরুণী দাদার চিকিৎসার জন্য পূর্বধলা হাসপাতালে চিকিৎসার জন্য অবস্থান করছিলেন।

 

 

থানায় ওই অভিযোগে জানান, পূর্বধলা উপজেলার নোয়াপাড়া গ্রামের লালন (২৫) তার পূর্বপরিচিত। শুক্রবার রাত ৮টার দিকে লালন ফল কিনে দেবে বলে ওই তরুণীকে ফোন দিয়ে হাসপাতালে সামনে আসতে বলেন। তরুণী সেখানে গিয়ে দাদার চিকিৎসার জন্য টাকার প্রয়োজনের কথা জানান।

 

তিনি জানান, পরে অভিযুক্ত লালন তরুণীকে টাকা আনতে তার বন্ধু উপজেলার দীঘজান গ্রামে নুর নবীর সঙ্গে বন্ধুর বাসায় পাঠান। কিছুক্ষণ পর লালনও তার বন্ধুর বাসায় আসেন। প্রথমে লালন ও পরে নুর নবী তরুণীকে ধর্ষণ করেন। তরুণী রাতেই বিষয়টি থানায় এসে পুলিশকে জানায়।

 

 

 

অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদা খাতুন বলেন, ‘ধর্ষক দুজনকে ওই রাতেই আটক করা হয়েছে। শনিবার তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তরুণীর অভিযোগ মামলায় রূপান্তরিত হলে অভিযুক্তদের আদালতে প্রেরণ করা।’

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার