Logo

October 29, 2020, 2:25 am

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে প্রবাসী সাবেক ছাত্রদের পক্ষ থেকে শিক্ষকের পরিবারে অনুদান «» কানাইঘাট পৌর মেয়রের অনিয়ম-দুর্নীতি তুলে ধরে নাগরিক কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরের কথিত সংবাদ কর্মী আলী হোসেনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা দায়ের «» দোয়ারাবাজারে আলাউদ্দিনের নামে মুক্তিযোদ্ধা সনদ ও সেনা গেজেট বাতিলের দাবিতে মানববন্ধন «» ফ্রান্সে মহানবী সা.এর অবমাননার প্রতিবাদে জগন্নাথপুরের ভবেরবাজারে তৌহদী জনতার বিক্ষোভ মিছিল «» পীর হাবিবুর রহমানের বাসায় ভাংচুরের প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন «» দেড় বছরের মেয়ের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ «» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননার প্রতিবাদে তরুণ প্রজন্ম জগন্নাথপুরের মানববন্ধন «» মৌলভীবাজার কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান «» জগন্নাথপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়

নতুন করে সাজানো হলো মৌলভীবাজার জেলা বিএনপিকে 

মৌলভীবাজার সংবাদ দাতা::
মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করতে উপদেষ্টা,সহসভাপতি সহ নতুন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
বিগত ১/১১ প্রেক্ষাপটে খালেদা জিয়া কারান্তরীন হবার পর নেদারল্যান্ডের দি হেগ সিটিতে আর্ন্তজাতিক আদালতে নেত্রীর মুক্তি ও গণতন্ত্র হত্যাসহ ১২টি অভিযোগ এনে তত্তবধায়ক সরকারের বিরুদ্ধে মামলার বাদী দারাদ আহমদকে জেলা বিএনপির উপদেষ্টা করা হয়েছে।
গত ১৪ অক্টোবর মৌলভীবাজার জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা কমিটির এক সভায় কমিটির শূন্যপদে, পদন্নোতি, নতুন সদস্য ও উপদেষ্টা অন্তর্ভুক্ত করা হয়েছে।
এতে যুক্তরাষ্ট্র প্রবাসী দারাদ আহমদ ও কানাডা প্রবাসী ফয়সল আহমদ চৌধুরীকে উপদেষ্টা, রেজিনা নাসের ও শওকতুল ইসলাম শকুকে সহ-সভাপতি করা হয়েছে।
এ ছাড়া ১ম যুগ্ম সম্পাদক হিসেবে মো. ফখরুল ইসলাম, সহ শিল্প ও বাণিজ্য সম্পাদক পদে আব্দুর রহিম রিপণ, সদস্য পদে শফিকুল ইমলাম, সেলিম চৌধুরী, হাজি মাসুম রেজা, এনামুল হক চৌধুরী, আব্দুল ওয়াহিদ, আবুল কালাম আজাদ, লিয়াকত আলী ও মিজানুর রহমান মিজানকে অন্তুর্ভুক্ত করা হয়েছে।
উল্লেখ্য যে, দারাদ আহমদ এক এগার সময়ে খালেদা জিয়ার মুক্তি ও তৎকালিন ফখরুদ্দিন সরকারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে দায়ের করা মামলার বাদী।
নতুন সদস্য অন্তর্ভুক্তির ফলে মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম আরো সু সংগঠিত ও গতিশীল হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে আশা প্রকাশ করেছেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান,ও সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান।
আজকের স্বদেশ/এবি