Logo

January 23, 2021, 2:34 pm

সংবাদ শিরোনাম :
«» দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন «» মৌলভীবাজারে নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে ছাত্রদলের আনন্দ মিছিল «» জগন্নাথপুরে জমিসহ ঘর পেল ২৩ পরিবার «» কানাইঘাটে জেলা প্রশাসক ভূমিহীনদের ঘর সহ জমি প্রদান বিশে^র ইতিহাসে বিরল «» আজ আমার অত্যন্ত আনন্দের দিন : প্রধানমন্ত্রী «» জগন্নাথপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান আর নেই: বিভিন্ন মহলের শোক «» বন্দির সঙ্গে নারীর সাক্ষাৎ : ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার «» ইউপি নির্বাচনে ঝিকরগাছা গদখালী ইউনিয়নে নৌকা প্রত্যাশী -মাহবুবুর রহমান দুলাল «» রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ইউকে প্রবাসী হাজী মো: ছালিক মিয়া «» ফেনী ডায়াবেটিস হাসপাতালকে আর্থিক সহায়তা দিয়েছে সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন

নতুন করে সাজানো হলো মৌলভীবাজার জেলা বিএনপিকে 

মৌলভীবাজার সংবাদ দাতা::
মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করতে উপদেষ্টা,সহসভাপতি সহ নতুন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
বিগত ১/১১ প্রেক্ষাপটে খালেদা জিয়া কারান্তরীন হবার পর নেদারল্যান্ডের দি হেগ সিটিতে আর্ন্তজাতিক আদালতে নেত্রীর মুক্তি ও গণতন্ত্র হত্যাসহ ১২টি অভিযোগ এনে তত্তবধায়ক সরকারের বিরুদ্ধে মামলার বাদী দারাদ আহমদকে জেলা বিএনপির উপদেষ্টা করা হয়েছে।
গত ১৪ অক্টোবর মৌলভীবাজার জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা কমিটির এক সভায় কমিটির শূন্যপদে, পদন্নোতি, নতুন সদস্য ও উপদেষ্টা অন্তর্ভুক্ত করা হয়েছে।
এতে যুক্তরাষ্ট্র প্রবাসী দারাদ আহমদ ও কানাডা প্রবাসী ফয়সল আহমদ চৌধুরীকে উপদেষ্টা, রেজিনা নাসের ও শওকতুল ইসলাম শকুকে সহ-সভাপতি করা হয়েছে।
এ ছাড়া ১ম যুগ্ম সম্পাদক হিসেবে মো. ফখরুল ইসলাম, সহ শিল্প ও বাণিজ্য সম্পাদক পদে আব্দুর রহিম রিপণ, সদস্য পদে শফিকুল ইমলাম, সেলিম চৌধুরী, হাজি মাসুম রেজা, এনামুল হক চৌধুরী, আব্দুল ওয়াহিদ, আবুল কালাম আজাদ, লিয়াকত আলী ও মিজানুর রহমান মিজানকে অন্তুর্ভুক্ত করা হয়েছে।
উল্লেখ্য যে, দারাদ আহমদ এক এগার সময়ে খালেদা জিয়ার মুক্তি ও তৎকালিন ফখরুদ্দিন সরকারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে দায়ের করা মামলার বাদী।
নতুন সদস্য অন্তর্ভুক্তির ফলে মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম আরো সু সংগঠিত ও গতিশীল হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে আশা প্রকাশ করেছেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান,ও সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান।
আজকের স্বদেশ/এবি