Logo

October 29, 2020, 1:22 am

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে প্রবাসী সাবেক ছাত্রদের পক্ষ থেকে শিক্ষকের পরিবারে অনুদান «» কানাইঘাট পৌর মেয়রের অনিয়ম-দুর্নীতি তুলে ধরে নাগরিক কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরের কথিত সংবাদ কর্মী আলী হোসেনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা দায়ের «» দোয়ারাবাজারে আলাউদ্দিনের নামে মুক্তিযোদ্ধা সনদ ও সেনা গেজেট বাতিলের দাবিতে মানববন্ধন «» ফ্রান্সে মহানবী সা.এর অবমাননার প্রতিবাদে জগন্নাথপুরের ভবেরবাজারে তৌহদী জনতার বিক্ষোভ মিছিল «» পীর হাবিবুর রহমানের বাসায় ভাংচুরের প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন «» দেড় বছরের মেয়ের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ «» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননার প্রতিবাদে তরুণ প্রজন্ম জগন্নাথপুরের মানববন্ধন «» মৌলভীবাজার কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান «» জগন্নাথপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়

মিরপুর ইউনিয়নে নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্টিত

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

 

সমাবেশে মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর হক শেরীনে’র সভাপতিত্বে ও জগন্নাথপুর থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) ও রানীগঞ্জ বিট পুলিশিং কর্মকর্তা অনিক দেবের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমির হামজা। এ সময় ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা সহ রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

 

 

সভায় বক্তরা বলেন, নারীদের সুরক্ষার জন্য আইন ও নীতি প্রণয়ন করা হয়েছে। দেশের মোট জনগোষ্ঠীর অর্ধেক নারী। তাদের কথা গুরুত্বের সঙ্গে না ভেবে সামনে এগোনো যাবে না। নারী-পুরুষ সবাই সমান। আসুন সবাই নারীর প্রতি সদয় হই।

 

 

আজকের স্বদেশ/তালুকদার