Logo

October 28, 2020, 5:16 am

সংবাদ শিরোনাম :

দুই বোনকে ধর্ষণ : বাড়ির কেয়ারটেকার রিমান্ডে

আজকের স্বদেশ ডেস্ক::

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের ঘটনায় করা মামলায় গ্রেফতার আবু বক্করের (৫২) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জানের আদালতে তার পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

 

এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার ছয়তলা ভবনের একটি কক্ষের দরজা ভেঙে আবু বক্করকে গ্রেফতার করে পুলিশ। বুধবার সকালে ভুক্তভোগী দুই নারীর বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আবু বক্করের বিরুদ্ধে মামলা করেন। মামলার এজাহার থেকে জানা যায়, কান্দাপাড়া এলাকার ছয়তলা ভবনের কেয়ারটেকার আবু বক্করকে দুই বোন নানা বলে ডাকতো। ৫ সেপ্টেম্বর দুই বোন অভিমান করে বাসা থেকে বের হয়ে যায়। কেয়ারটেকার আবু বক্কর তাদের ডেকে নেয়। পরে ছয়তলা ভবনের নিচতলায় তাদের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

 

 

 

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের এসআই আলমগীর হোসেন বলেন, ভুক্তভোগী দুই বোন সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকার একটি পোশাক কারখানায় কাজ করে। ৫ অক্টোবর রাত আনুমানিক ১০টার দিকে তারা কাজ শেষে বাসায় ফেরে। ওই সময় আবু বক্কর তাদের ডেকে নিয়ে একটি ঘরে আটকে রেখে আবার ধর্ষণ করেন। ঘটনাটি গোপন রাখতে তাদের হত্যার হুমকি দেয়ার পাশাপাশি নানা ধরনের ভয়ভীতি দেখান আবু বক্কর।

 

 

ঘটনার সাতদিন পর সোমবার রাতে দুই বোনের অভিভাবক থানায় অভিযোগ দেন। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে কান্দাপাড়া এলাকার জাহাঙ্গারীরের বাড়ি থেকে আবু বক্করকে গ্রেফতার করে পুলিশ। তিনি ওই বাড়ির কেয়ারটেকার।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার