1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

সুশান্ত ইস্যুতে সাংবাদিকদের বিরুদ্ধে তিন খানের মামলা

  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২৪৫ শেয়ার হয়েছে

বিনোদন ডেস্ক::

গত জুনে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে ভারতীয় গণমাধ্যমের বিরুদ্ধে এক পেশে সংবাদ পরিবেশনের অভিযোগ উঠেছে। দেশটির কিছু গণমাধ্যম ‘কাণ্ডজ্ঞানহীন রিপোর্টিং’ করছে অভিযোগ তুলে মামলা দায়ের করেছে বলিউডের বড় বড় কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠান।

সব মিলিয়ে ৩৪ জন প্রযোজক এবং চারটি চলচ্চিত্র বিষয়ক প্রতিষ্ঠান মিলিতভাবে দুটি ভারতীয় মিডিয়া চ্যানেল এবং চারজন উপস্থাপকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তবে তারা এখনো অভিযোগের বিষয়ে কোনো মন্তব্য করেনি।

সম্প্রতি কয়েক মাস ধরে ওই অভিনেতার মৃত্যুর খবরই ভারতীয় মিডিয়ায় প্রাধান্য পেয়েছে। তার মৃত্যুর মামলা তিনটি সংস্থা তদন্ত করছে।

 

 

 

 

 

 

 

 

পুলিশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু সংবাদ মাধ্যমগুলো মাসের পর মাস ধরে এ সম্পর্কিত মামলা নিয়ে নানা ধরণের সংবাদ পরিবেশন করে যাচ্ছে। মামলা করা এসব প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর মধ্যে শাহরুখ খান, আমির খান এবং সালমান খানের প্রতিষ্ঠানও রয়েছে।

‘আসামিদের চালানো নোংরা প্রচারণার কারণে বলিউডের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের জীবিকা মারাত্মকভাবে বিঘ্নিত হচ্ছে, মামলায় বলা হয়।

 

 

 

 

 

 

 

 

 

মামলায় উল্লেখ করা হয়, ‘বলিউডের সদস্যদের গোপনীয়তায় হস্তক্ষেপ করা হয়েছে, পুরো বলিউডকে অপরাধীর মতো উপস্থাপন করে এর সদস্যদের সম্মানের প্রতি অপূরণীয় ক্ষতি করা হয়েছে, বলিউডকে মাদক সংস্কৃতির সাথে এক করে দেখানো হয়েছে এবং সাধারণ মানুষের মনে বলিউডকে অপরাধমূলক কাজের প্রতিশব্দ হিসেবে তুলে ধরা হয়েছে।’

গত ১৪ জুন ৩৪ বছর বয়সী মি. রাজপুতের মরদেহ তার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। সেসময় পুলিশ বলেছিল যে তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরে তার পরিবার তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেয়াসহ অন্যান্য অপরাধে জড়িত থাকার অভিযোগ দায়ের করেছে। তবে এসব অভিযোগই অস্বীকার করেছেন রিয়া চক্রবর্তী।

 

 

 

 

 

 

 

 

 

 

এরপর থেকে বলিউডের বিভিন্ন অভিনেতা এমনকি দীপিকা পাড়ুকোনকেও জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে রাজপুতের মৃত্যুর তদন্তের অংশ হিসেবে। তবে কারো বিরুদ্ধেই কোন অভিযোগ আনা হয়নি।

তদন্তকারীদের কাছ থেকে পাওয়া সামান্য তথ্যের ওপর ভিত্তি করে রাজপুতের সাথে কী ঘটেছিল এবং কারা দায়ী- সে বিষয়ে নানা ধরণের গুজব এবং অনুমান ছড়িয়ে পড়ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD