1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আটক ১০, এলাকায় পুলিশ মোতায়েন

  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩৬৫ শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের দিরাইয়ে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের দফায় দফায় সংঘর্ষে নুর মোহাম্মদ (৫০) নামে এক ব্যক্তি নিহত ।

তিনি মধুরাপুর (কামালপুর) গ্রামের মৃত আব্দুল লতিফের পুত্র।সংঘর্ষে নারী পুরুষসহ ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৭ থেকে ১০ টা পর্যন্ত উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর গ্রামে এঘটনাটি ঘটে।

 

 

 

 

 

 

 

 

 

ঘটনার পর স্থানীয়রা আহতদের দিরাই হাসপাতালে নিয়ে এলে গুরুতর আহত শফিক মিয়া, রেজু মিয়া ও ফারুক আহমেদ কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

 

 

 

 

 

 

দিরাই থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার মধুরাপুর গ্রামের দুই প্রবাসীর দুটি পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিনের বিরোধে ডজন খানেক মামলা চলে আসছে । এর একপক্ষের নেতৃত্ব দিচ্ছে মধুরাপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মুকিত চৌধুরী ও অপর পক্ষে আমেরিকা প্রবাসী সাবেক চেয়ারম্যান জাহেদ চৌধুরী। মুকিত চৌধুরীরগ্রামে নেতৃত্ব দিচ্ছে কামালপুর গ্রামের নুরজালাল গং ও জাহেদ চৌধুরীর পক্ষে মধুরাপুর গ্রামের দিল হক গং।সম্প্রতি কয়েকবার হামলা পাল্টা হামলা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। দুই পক্ষ মুখোমুখি অবস্থানে থাকায় গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল। এরই জের ধরেই মঙ্গলবার সকাল ৭ টায় উভয় পক্ষ একে অন্যের বাড়িঘরে হামলা, ভাংচুর ও রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এসময় প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলেই খুন হন মুকিত চৌধুরী পক্ষের নুর মোহাম্মদ। সংঘর্ষে নারী পুরুষসহ ২০ জন আহত হয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম ১ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রামের পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে,মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD