Logo

October 29, 2020, 2:54 am

সংবাদ শিরোনাম :
«» চাঁদাবাজি মামলায় শিল্পপতি গ্রেফতার «» জগন্নাথপুরে প্রবাসী সাবেক ছাত্রদের পক্ষ থেকে শিক্ষকের পরিবারে অনুদান «» কানাইঘাট পৌর মেয়রের অনিয়ম-দুর্নীতি তুলে ধরে নাগরিক কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরের কথিত সংবাদ কর্মী আলী হোসেনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা দায়ের «» দোয়ারাবাজারে আলাউদ্দিনের নামে মুক্তিযোদ্ধা সনদ ও সেনা গেজেট বাতিলের দাবিতে মানববন্ধন «» ফ্রান্সে মহানবী সা.এর অবমাননার প্রতিবাদে জগন্নাথপুরের ভবেরবাজারে তৌহদী জনতার বিক্ষোভ মিছিল «» পীর হাবিবুর রহমানের বাসায় ভাংচুরের প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন «» দেড় বছরের মেয়ের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ «» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননার প্রতিবাদে তরুণ প্রজন্ম জগন্নাথপুরের মানববন্ধন «» মৌলভীবাজার কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান

অপহরণের ৪ দিন পর শিশুর মরদেহ মিলল নদীতে

আজকের স্বদেশ ডেস্ক::

অপহরণের ৪ দিন পর মাগুরার বারাশিয়া গ্রামের শিশু মাহিদের গলিত মরদেহ নবগঙ্গা নদী থেকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, গত বুধবার শিশু মাহিদের বাবা মজিরুল ইসলাম সদর থানায় ছেলে নিখোজের ডাইরি করেন।

 

গত বৃহস্পতিবার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে ফোন আসলে পুলিশ ফোন কলের সূত্র ধরে একই গ্রামের প্রতিবেশী আসলামের ছেলে রোহানকে আটক করে। রোহানের স্বীকারোক্তি অনুযায়ী খুলনা থেকে ডুবুরিদল এনে পাশের নবগঙ্গা নদীতে অভিযান চালিয়ে দ্বিতীয় দিন রোববার সন্ধ্যায় শিশু মাহিদের গলিত লাশ তালের ডোঙ্গার সাথে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

 

 

 

মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ পরিকল্পিত হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলেও পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। মামলার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত ১ জনকে আটক করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও নিশ্চিত করেছেন পুলিশের এ কর্মকর্তা।

 

 

আজকের স্বদেশ/তালুকদার