1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

কানাইঘাটে এক কিশোরিকে এক সপ্তাহ আটকে রেখে ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

  • Update Time : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৯৩০ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাটে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ী থেকে তুলে নিয়ে এক কিশোরিকে এক সপ্তাহ আটক করে রেখে। ধর্ষনের ঘটনায় মিজানুর রহমান (২৮) নামে এক যুবকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ। সেই সাথে ভিকটিম কিশোরিকেও উদ্ধার করেছে পুলিশ।

 

 

 

 

 

 

 

 

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউপির দক্ষিণ কুওরেরমাটি গ্রামের ১৬ বছরের এক কিশোরিকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ী থেকে অপহরণ করে বড়চতুল ইউপির বড়চতুল গ্রামের মৃত রফিকুল হকের পুত্র রাজ মিস্ত্রি মিজানুর রহমান (২৮) তার বাড়ীতে নিয়ে যায়। সেখানে টানা ৭দিন আটক রেখে কিশোরি মেয়েটিকে একাধিক বার ধর্ষণ করে মিজানুর রহমান।

নিখোঁজের পর থেকে ভিকটিমের বাবার মৌখিক অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ কিশোরি মেয়েটিকে উদ্ধার  অভিযানে নামে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার গভীর রাতে থানার এস.আই এস.এম মাইনুল ইসলাম একদল পুলিশ নিয়ে মিজানুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

 

 

 

 

 

 

 

 

পরে তার স্বীকারউক্তি মূলক জবান বন্দি সূত্র ধরে তাৎক্ষণিক তার বাড়ীর একটি বসত ঘর থেকে বন্ধি অবস্থায় কিশোরি মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ভিকটিমের পিতা আনোয়ার হোসেন বাদী হয়ে মিজানুর রহমানের বিরুদ্ধে থানায় অপহরণ ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। থানার মামলা নং- ১৬, তারিখ- ১১/১০/২০ইং। ভিকটিম মেয়েটিকে রবিবার সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছেন পুলিশ এবং ধর্ষণকারী মিজানুর রহমানকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD