Logo

October 28, 2020, 11:52 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে প্রবাসী সাবেক ছাত্রদের পক্ষ থেকে শিক্ষকের পরিবারে অনুদান «» কানাইঘাট পৌর মেয়রের অনিয়ম-দুর্নীতি তুলে ধরে নাগরিক কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরের কথিত সংবাদ কর্মী আলী হোসেনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা দায়ের «» দোয়ারাবাজারে আলাউদ্দিনের নামে মুক্তিযোদ্ধা সনদ ও সেনা গেজেট বাতিলের দাবিতে মানববন্ধন «» ফ্রান্সে মহানবী সা.এর অবমাননার প্রতিবাদে জগন্নাথপুরের ভবেরবাজারে তৌহদী জনতার বিক্ষোভ মিছিল «» পীর হাবিবুর রহমানের বাসায় ভাংচুরের প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন «» দেড় বছরের মেয়ের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ «» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননার প্রতিবাদে তরুণ প্রজন্ম জগন্নাথপুরের মানববন্ধন «» মৌলভীবাজার কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান «» জগন্নাথপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়

জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান: জরিমানা আদায়

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে ও পেঁয়াজের মূল্য স্থিতিশীল রাখতে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জগন্নাথপুর পৌরসভা এলাকার বাজার মনিটর করা হয়েছে।

 

 

 

 

ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াসির আরাফাত। এ সময় মূল্য তালিকা না থাকা, মেয়দীত্তীর্ণ পণ্য রাখা ও ট্রেড লাইসেন্স না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় ৬ টি প্রতিষ্ঠানকে মোট ১৬ হাজার ৫ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

 

 

 

 

এসময় পেয়াঁজের মূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদেরকে সচেতন করা হয় এবং সিন্ডিকেটের মাধ্যমে কৃত্রিম সংকট সৃষ্টি করে পেয়াঁজের মূল্য বৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা নেওয়ার বিষয়েও তাদেরকে সতর্ক করা হয়েছে। এছাড়াও পেয়াঁজের মূল্য বৃদ্ধির বিষয়ে আতঙ্কিত না হয় প্রয়োজন মাফিক পরিমিত পরিমাণ পেয়াঁজ কেনার বিষয়ে ক্রেতা সাধারণকে অনুরোধ করা হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার