Logo

September 22, 2020, 6:42 am

সংবাদ শিরোনাম :
«» নুরের বিরুদ্ধে এবার ধর্ষণ-ডিজিটাল আইনে মামলা সেই ছাত্রীর «» স্বাধীন বাংলা দলের ফুটবলার নওশেরুজ্জামান আর নেই «» স্ত্রীর স্বপ্ন পূরণে জমি বিক্রি করে হাতি কিনে দিলেন স্বামী «» ৩ জেলা, ৯ উপজেলা ও ৬১ ইউনিয়নে আ.লীগের প্রার্থী যারা «» ভিপি নুর গ্রেফতার «» কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থ আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাবের শোক «» কানাইঘাট হাসপাতাল ব্যবস্থা কমিটির সভা অনুষ্ঠিত «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক «» ছাতকে নৌ-পথে চাঁদাবাজদের দৌরাত্ম্য বন্ধে কঠোর থানা পুলিশ

ঐতিহ্যবাহী ও প্রাচিন রানীগঞ্জ বাজারে শুক্রবার শুভ উদ্ধোধন হতে যাচ্ছে আয়ান ফ্যাশন

দুলন মিয়া, নিজেস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুরের ঐতিহ্যবাহী ও প্রাচিন রানীগঞ্জের প্রাণ কেন্দ্র মধ্যে বাজারের আগামী শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সম্পূর্ণ নতুন আঙ্গিকে শুভ উদ্বোধন হতে যাচ্ছে আধুনিক রুচিসম্মত কাপড়ের দোকান আয়ান ফ্যাশন।

 

 

উন্নতমানের নিত্য নতুন ডিজাইনের শাড়ী, লুঙ্গী, শাট, প্যান্ট, থ্রী-পিছ, টপস, প্লাজা সহ যাবতীয় কাপড় নিয়ে পুরাতন দোকানের সব কিছু বাদ দিয়ে নতুন মাল নিয়ে শুভ উদ্বোধন হবে। দীর্ঘ দিন রানীগঞ্জ বাজারে দোকানে মালিক এম মোতাহীর আলী সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। তিনি ইতি মধ্যে বাজারে ধান ও চালের মিল সহ বিভিন্ন ব্যবসায় পরিচালনা করছেন।

 

 

 

 

 

এ ব্যাপারে আয়ান ফ্যাশনের মালিক এম মোতাহির আলী বলেন, দীর্ঘ  দিন ধরে বাজারের ব্যবসা পরিচালনা করে আসছি। কাষ্টমারের চাহিদা অনুযায়ী সম্পূর্ণ নতুন আঙ্গিকে কাপড়ের দোকান শুরু করতে যাচ্ছি। ঐতিহ্যবাহী ও প্রাচিন রানীগঞ্জের বাজারের বিমুখ হওয়া কাষ্টমারদের ফিরিয়ে আনতে এটা আমার উদ্যোগ।

 

 

সকলের সার্বিক সহযোগিতায় এগিয়ে যেতে চাই। সকল কাষ্টমার, ব্যবসায়ী ভাই, বন্ধু , দেশ-বিদেশের সকল আত্নিয় স্বজন সহ সকলের দোয়া ও ভালবাসা চাই সকলের সার্বিক সহযোগিতায় এগিয়ে যেতে চাই।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার