Logo

September 22, 2020, 9:30 am

সংবাদ শিরোনাম :
«» জামাইর ছুরিকাঘাতে শ্বশুর খুন «» নুরের বিরুদ্ধে এবার ধর্ষণ-ডিজিটাল আইনে মামলা সেই ছাত্রীর «» স্বাধীন বাংলা দলের ফুটবলার নওশেরুজ্জামান আর নেই «» স্ত্রীর স্বপ্ন পূরণে জমি বিক্রি করে হাতি কিনে দিলেন স্বামী «» ৩ জেলা, ৯ উপজেলা ও ৬১ ইউনিয়নে আ.লীগের প্রার্থী যারা «» ভিপি নুর গ্রেফতার «» কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থ আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাবের শোক «» কানাইঘাট হাসপাতাল ব্যবস্থা কমিটির সভা অনুষ্ঠিত «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

জগন্নাথপুরে আরও ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬১

নিজেস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুরে নতুন করে আরও ২জন করোনা  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ১৬১৪ জন করোনায় আক্রান্ত হলেন। এর মধ্যে ১৪২জন সুস্থ্য হয়েছেন।

 

 

গতকাল সোমবার  (১৪ সেপ্টেম্বর ) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজেটিভ আসে। নতুন আক্রান্ত দুজন জগন্নাথপুর পৌরসভার ও অন্যজন কেশবপুরের বাসিন্দা।

 

 

 

 

মঙ্গলবার  ( ১৫ সেপ্টেম্বর) জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের একটি মেডিকেলটিম আক্রান্ত ব্যক্তিদের  প্রাথমিক পরীক্ষা শেষে স্বাস্থ্যবার্তা প্রদান করে  হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেন। এবং পরিবারের লোকজনদের হোম কোয়ারেন্টাইনের আইন মানার জন্য নির্দেশনা দেয়া হয়।

 

 

 

 

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, জগন্নাথপুরে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৬১ জন। এরমধ্যে নতুন ৪জনসহ মোট সুস্থ হয়েছেন নতুন ১৪২ জন। অপর আক্রান্ত ১৯ জন হোম আইসোলেশনে আছেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার