Logo

November 30, 2020, 2:02 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরের কৃতি ফুটবলার নাজমুল আর নেই, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক «» বিনামূল্যে দেয়া হবে করোনার টিকা: মন্ত্রিপরিষদ সচিব «» জগন্নাথপুরে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে মাঠে প্রশাসন: ৬জনকে অর্থদন্ড «» মাস্ক না পরলে ‘জেল’ «» জগন্নাথপুরে ক্যান্সারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী জেনি’র চিকিৎসার জন্য এক লক্ষ টাকার চেক প্রদান «» দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় তুলার গুদামে আগুন লেগে ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি «» মানবপাচার: ৬ জনের নামে ইন্টারপোলের রেড নোটিস «» এমসি কলেজে গণধর্ষণ: ডিএনএ রিপোর্টে আসামিদের সংশ্লিষ্টতা মিলেছে «» পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর কারাগারে «» অতিরিক্ত আঘাতে রায়হানের মৃত্যু, ময়নাতদন্তের পূর্ণাঙ্গ প্রতিবেদন

স্কুলছাত্রীকে ধর্ষণ, আইনজীবী কারাগারে

আজকের স্বদেশ ডেস্ক::

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান হাবিব (২৮) নামে এক আইনজীবীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত হাবিবের বাড়ি আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের বারাগাঁও-দলুয়া গ্রামে। তিনি পঞ্চগড় জেলা আদালতের আইনজীবী।

 

স্থানীয়রা জানান, আইনজীবী হাবিবের কাছ থেকে সুদে টাকা ধার নিয়েছিলেন ওই স্কুলছাত্রীর বাবা। সেই সূত্রে হাবিবের সঙ্গে পরিচয় হয় তার। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ওই স্কুলছাত্রী আত্মীয়র বাড়ি পাশের বারঘাটি এলাকায় বেড়াতে যায়। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সেখানে যান হাবিব।

 

 

 

তিনি ওই স্কুলছাত্রীকে জানান, তার বাবা তাকে সঙ্গে করে বাড়ি নিয়ে যেতে বলেছেন। তাকে ইজিবাইকে করে আটোয়ারী উপজেলা সদরের কালিকাপুর গ্রামের সুশীলের বাড়িতে নিয়ে যান হাবিব। সেখানে ঘরে নিয়ে কৌশলে দরজা বন্ধ করে দেন। একপর্যায়ে মেয়েটিকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে আপত্তিকর অবস্থায় হাবিবকে আটক করেন।

 

 

পরে মেয়েটিকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দীর্ঘ সময় স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতার চেষ্টা করেন প্রভাবশালীরা। সমঝোতা না হওয়ায় পুলিশে খবর দেয়া হয়। পুলিশ আইনজীবী হাবিবকে আটক করে থানায় নিয়ে যায়। রাতেই ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আইনজীবী হাবিবুর রহমান হাবিব ও তার দুই সহযোগীর বিরুদ্ধে আটোয়ারী থানায় মামলা করেন।

 

 

 

আটোয়ারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বলেন, এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি আইনজীবী হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর দুই আসামি পলাতক। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার