Logo

September 22, 2020, 8:51 am

সংবাদ শিরোনাম :
«» জামাইর ছুরিকাঘাতে শ্বশুর খুন «» নুরের বিরুদ্ধে এবার ধর্ষণ-ডিজিটাল আইনে মামলা সেই ছাত্রীর «» স্বাধীন বাংলা দলের ফুটবলার নওশেরুজ্জামান আর নেই «» স্ত্রীর স্বপ্ন পূরণে জমি বিক্রি করে হাতি কিনে দিলেন স্বামী «» ৩ জেলা, ৯ উপজেলা ও ৬১ ইউনিয়নে আ.লীগের প্রার্থী যারা «» ভিপি নুর গ্রেফতার «» কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থ আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাবের শোক «» কানাইঘাট হাসপাতাল ব্যবস্থা কমিটির সভা অনুষ্ঠিত «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষে মালান

স্পোর্টস ডেস্ক::

আইসিসি টি-টোয়েন্টি ব্যাটিং র‍্যাংকিং প্রকাশ করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। দীর্ঘদিন ধরেই টি টোয়েন্টিতে ব্যাটিংয়ের শীর্ষে ছিলেন পাকিস্তানী ক্রিকেটার বাবর আজম। এবার তাকে পিছু হটিয়ে ক্যারিয়ারে প্রথমবারের মতো র‍্যাংকিংয়ের শীর্ষে উঠে এলেন এই ইংলিশ ব্যাটসম্যান।

আন্তর্জাতিক ক্রিকেটে ডাওয়িড মালানের ক্যারিয়ারটা খুব বড় না হলেও মাঠে সব সময় নিজের প্রতিভা বিকাশে কখনও পিছপা হননি। ২০১৭ সালে অভিষেকের পর থেকে খেলেছেন মাত্র ১৬টি টি-টোয়েন্টি ম্যাচ। তবে এই ক’টা ম্যাচেই নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন তিনি। তার ইনিংসগুলো: ৭৮, ৫০, ১০, ৫৯, ৫৩, ১১, ৩৯, ৫৫, ১০৩*, ১১, ২৩, ৫৪*, ৭, ৬৬, ৪২, ২১।

সবমিলিয়ে ১৬ ম্যাচে তার সংগ্রহ ৬৮২ রান। গড়টাও আকাশচুম্বী, ৪৮.৭১। স্ট্রাইক রেট ১৪৬.৬৬। সবমিলিয়ে টি-টোয়েন্টিতে নিজের ধারাবাহিকতার পুরষ্কার পেলেন এই ইংলিশ ওপেনার।

 

 

এদিকে বাবরের দুই নম্বরে নেমে যাওয়ায় লোকেশ রাহুল জায়গা হারিয়েছেন। দুই থেকে লোকেশ চলে গেছেন চার নম্বরে। তবে তিন নম্বরে রয়ে গেছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। চারে থাকা কিউই ব্যাটসম্যান কলিন মুনরো এক ধাপ পিছিয়ে এখন পাঁচে।

 

 

 

আজকের স্বদেশ/এবি