Logo

September 18, 2020, 10:37 pm

সংবাদ শিরোনাম :
«» করোনা: ইউরোপে ২য় ঢেউ, থাইল্যান্ডে ১০০ দিন পর ১ম মৃত্যু «» কানাইঘাট পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতীকে প্রার্থী হতে চান নাজমুল ইসলাম হারুন «» আল্লামা শফীর জানাজা শনিবার, দাফন মাদরাসাতেই «» কানাইঘাটে এক সপ্তাহ পেরিয়ে গেলেও কিশোর জাহাঙ্গীরের খোঁজ মিলেনি «» আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী «» জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ কানাইঘাট শাখার আহ্বায়ক কমিটি গঠন «» জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন: সভাপতি শাহ রুহেল, সাধারণ সম্পাদক সুবল দেব «» আখেরি চাহার শোম্বা ১৪ অক্টোবর «» জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক «» আল্লামা আহমদ শফী আর নেই

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও জিপের সংঘর্ষ যশোরের উপজেলা চেয়ারম্যানসহ নিহত ৪

এম.মুজিবুর রহমানঃ

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে পাজেরো জিপের সংঘর্ষে ৪ জনের প্রাণহানি ঘটেছে। নিহতরা হলেন যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল ও আরো ৩ জন ।

 

 

 

৭ সেপ্টেম্বর সোমবার বিকেলে মাধব পুর উপজেলার নোয়াপাড়ায় ঢাকা-সিলেট মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেলেও একজন এখনো অজ্ঞাত। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানিয়েছেন, যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের আরিফুল ইসলাম ও ঢাকার তালতলা এলাকার সুমন মিয়ার মেয়ে আখি আক্তার (২২) ।

 

 

 

 

 

ওসি জানান, উপজেলার নোয়াপাড়া এলাকায় ঢাকা থেকে সিলেট মূখী একটি পাজেরো জিপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংষর্ঘ হয়। এতে জিপে থাকা চার জনের মধ্যে দুইজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরো দু’জন।

 

 

 

যশোরের বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া আফরোজ জানিয়েছেন, গাড়িটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজলসহ চারজন ছিলেন। দুর্ঘটনার পর তার মোবাইল ফোনটিও পাওয়া গেছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার