1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

আওয়ামীলীগ সরকার এদেশের গণমানুষের উন্নয়নের সরকার তার মাঝে বাহাদুরী নেই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১০ শেয়ার হয়েছে

রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামীলীগ সরকার এদেশের গণমানুষের উন্নয়নের সরকার। তার মাঝে বাহাদুরী নেই, পান্ডিত্য নেই। তিনি সাধারণ মানুষের জন্য কাজ করেন। রুটি মাখন খেয়ে পান্তা ভাত খাওয়ার কথা বলেন নাই। ফু দিয়ে চুলায় আগুন ধরিয়ে ভাত খাবার গল্প এখনও বলেন। সংগ্রামী জীবনের অধিকারী প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শেখ মুজিব এদেশের মানুষকে যুদ্ধ করে স্বাধীনতা এনে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছেন।

 

 

 

 

 

 

 

মন্ত্রী বলেন, সারা দেশের সঙ্গে যোগাযোগ নেটওয়ার্কের আওতায় আসবে সুনামগঞ্জ জেলা। আমরা সুনামগঞ্জের সাথে  নেত্রকোণা হয়ে সড়ক  পথে যাওয়ার জন্য উড়াল সেতু নির্মাণ করা হবে। শিগগিরই দিরাই-শাল্লা-আজমিরিগঞ্জ মহাসড়কের কাজ শুরু হবে। কুশিয়ারা নদীতে নির্মিত সেতুর কাজও শেষ হবে। মধ্যনগর উপজেলার বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী হাওড়ের মানুষের প্রতি আন্তরিক। আমি প্রধানমন্ত্রীর টেবিলে হাওরের অসহায় মানুষের কথা তুলে ধরি। আমি নিজ চোখে দেখেছি চৈত্র মাসের নিদানে কিভাবে মানুষ অনাহারে থাকে। এবং এক কলস পানির জন্য মাইলের পর মাইল হেঁটেছে। অনেকে নদীর পানি পান করে কলেরায় আক্রান্ত হত। আমি এসব থেকে উত্তরণের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে জেলা শিল্পকলা একাডেমীর হাসনরাজা মিলনায়তনে রিপোর্টার্স ইউনিটির ৩য় প্রতিষ্টা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র ও ডিবিসি টিভির প্রতিনিধি আমিনুল ইসলাম এর যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর।

 

 

 

 

 

 

 

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ছাতক দোয়ারার এমপি মহিবুর রহমান মানিক, দিরাই শাল্লার এমপি ড. জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সদর আসনের এমপি এড. পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের এমপি এড. শামিমা শাহরিয়ার, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, পৌর মেয়র নাদের বখত। এছাড়া বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, সুশীল সমাজ ও বিভিন্ন উপজেলার প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD