Logo

September 22, 2020, 7:40 am

সংবাদ শিরোনাম :
«» নুরের বিরুদ্ধে এবার ধর্ষণ-ডিজিটাল আইনে মামলা সেই ছাত্রীর «» স্বাধীন বাংলা দলের ফুটবলার নওশেরুজ্জামান আর নেই «» স্ত্রীর স্বপ্ন পূরণে জমি বিক্রি করে হাতি কিনে দিলেন স্বামী «» ৩ জেলা, ৯ উপজেলা ও ৬১ ইউনিয়নে আ.লীগের প্রার্থী যারা «» ভিপি নুর গ্রেফতার «» কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থ আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাবের শোক «» কানাইঘাট হাসপাতাল ব্যবস্থা কমিটির সভা অনুষ্ঠিত «» সাংবাদিক কায়েস চৌধুরীর মাতার ইন্তেকাল, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক «» ছাতকে নৌ-পথে চাঁদাবাজদের দৌরাত্ম্য বন্ধে কঠোর থানা পুলিশ

বার্সেলোনা সভাপতির সঙ্গে কথা বলতে চান মেসির বাবা

স্পোর্টস ডেস্ক::

সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের কারণে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। গত ২৫ আগস্ট মেসি ব্যুরোফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত ক্লাবকে জানিয়ে দেন।

ক্লাবের সেরা খেলোয়াড়কে ছাড়ার বিন্দুমাত্র ইচ্ছা নেই বার্সেলোনার। এ নিয়ে দুই পক্ষের মুখোমুখি অবস্থানে পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে পড়েছে। মেসির ফ্যাক্সবার্তার পরই বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ বলেছেন, মেসি প্রকাশ্যে ক্লাবে থেকে যাওয়ার ঘোষণা দিলে তিনি পদত্যাগে রাজি।

 

মেসি তখন তার সঙ্গে আলোচনায় বসতে রাজি হননি। এরপর দলবদলের প্রক্রিয়ার একটি সুষ্ঠু সমাধানের জন্য মেসি আলোচনার প্রস্তাব দিলেও তা নাকচ করে দেয় বার্সেলোনা। বার্তোমেউ জানিয়ে দেন, শুধু চুক্তি নবায়নের ব্যাপারেই মেসির সঙ্গে আলোচনা হতে পারে!এখন বার্তোমেউর সঙ্গে কথা বলতে চান মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। কিন্তু দুই পক্ষই নিজেদের মূল দাবি থেকে এক চুল না সরায় আলোচনার টেবিলে সমাধান আসার সম্ভাবনা ক্ষীণ। আদালতে যাওয়ার প্রস্তুতি নিয়ে দুই পক্ষই এখন আইনের চুলচেরা বিশ্লেষণে ব্যস্ত।

 

চুক্তির একটি ধারা সক্রিয় করে বিনা ট্রান্সফার ফি’তে বার্সা ছাড়তে চান মেসি। অন্যদিকে ক্লাব বলছে, নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ায় এখন তা সম্ভব নয়। এই গৃষ্মে ন্যুক্যাম্প ছাড়তে চাইলে রিলিজ ক্লজের পুরো ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করতে হবে মেসিকে।

 

আর্জেন্টাইন ফরোয়ার্ডের আইনজীবীরা চুক্তির আরেকটি গোপন শর্ত সামনে এনেছে। যে শর্ত অনুযায়ী, চুক্তির শেষ বছরে রিলিজ ক্লজ প্রযোজ্য থাকে না।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি