Logo

November 30, 2020, 2:33 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে ২৮ লাখ টাকা ব্যয়ে ৩৫০ মিটার আরসিসির ঢালাই কাজের উদ্বোধন «» ছাতকে হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের «» জগন্নাথপুরের কৃতি ফুটবলার নাজমুল আর নেই, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক «» বিনামূল্যে দেয়া হবে করোনার টিকা: মন্ত্রিপরিষদ সচিব «» জগন্নাথপুরে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে মাঠে প্রশাসন: ৬জনকে অর্থদন্ড «» মাস্ক না পরলে ‘জেল’ «» জগন্নাথপুরে ক্যান্সারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী জেনি’র চিকিৎসার জন্য এক লক্ষ টাকার চেক প্রদান «» দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় তুলার গুদামে আগুন লেগে ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি «» মানবপাচার: ৬ জনের নামে ইন্টারপোলের রেড নোটিস «» এমসি কলেজে গণধর্ষণ: ডিএনএ রিপোর্টে আসামিদের সংশ্লিষ্টতা মিলেছে

আপত্তিকর ছবি নিয়ে কলেজছাত্রীর কাছে চাঁদা দাবি, যুবক আটক

আজকের স্বদেশ ডেস্ক::

সাতক্ষীরায় কলেজছাত্রীর আপত্তিকর ছবি অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে ফিরোজুর রহমান রানা নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ।

 

শুক্রবার (২৮ আগস্ট) ভোররাতে শহরের নিউ মার্কেট এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ফিরোজুর রহমান রানা (৩৫) শহরের নিউ মার্কেট এলাকার খলিলুর রহমানের ছেলে।

ভুক্তভোগী ওই কলেজছাত্রী সদর উপজেলার বাশহদা এলাকার বাসিন্দা। তিনি সাতক্ষীরা ল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী।ওই কলেজছাত্রী বলেন, আমার মোবাইল থেকে কৌশলে ব্যক্তিগত ৫-৬টি ছবি নিয়ে নেন ফিরোজুর রহমান রানার স্ত্রী মিতালী।

 

 

 

এরপর মিতালী সেই ছবি তার স্বামী রানার কাছে সরবরাহ করেন। রানা সেই ছবি কয়েকজনের কাছে ছড়িয়ে দেন। এরপর অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। এ ঘটনায় আমি পুলিশ সুপারের কাছে লিখিতভাবে অভিযোগ করেছি। অভিযোগের পর রানাকে ডিবি পুলিশ আটক করেছে। আমি রানার শাস্তি চাই।

 

 

 

সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরিদ হাসান, অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

 

 

সাতক্ষীরা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বলেন, আমি ছুটিতে আছি। যে কারণে বিস্তারিত কিছু বলতে পারছি না।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার