Logo

March 1, 2021, 7:28 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে পৌর ইজারাকৃত ফেরিতে অতিরিক্ত ভাড়া আদায়ে নির্যাতিত যাত্রীরা «» ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের তিন বছরের কারাদণ্ড «» সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল «» ছাতকে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন «» কানাইঘাটের সমাজসেবি ফারুকী গুরুতর অসুস্থ: সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবার «» জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা «» বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কানাইঘাটে ম্যারাথন ৪ মার্চ «» জগন্নাথপুরে উদ্বোধনের আগেই ধ্বসে পড়লো সেতু «» দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন «» জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

রান্নার জন্য ডেকে নিয়ে দুই বোনকে গণধর্ষণ

আজকের স্বদেশ ডেস্ক::

চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে দুই বোনকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা করা হয়েছে।

 

 

 

পরে রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত আনোয়ার হোসেন সুমন (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি বোয়ালিয়া গ্রামের রইচ উদ্দীনের ছেলে।

 

 

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান জানান, আনোয়ার হোসেন সুমন ওই দুই বোনকে সোমবার (২৪ আগস্ট) বিকেলে নিজ বাড়িতে একটি অনুষ্ঠানে রান্নার জন্য ডেকে নিয়ে যান।

 

 

পরে তার বন্ধু মিলনের বাড়িতে রেখে পাঁচজন মিলে রাতভর তাদের ধর্ষণ করেন। মঙ্গলবার দুপুরে পুলিশ খবর পেয়ে নির্যাতনের শিকার দুই বোনকে উদ্ধার করে।

 

 

 

 

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, নির্যাতনের শিকার দুই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার