Logo

November 23, 2020, 4:30 pm

সংবাদ শিরোনাম :
«» ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, বাংলাদেশে প্রভাব পড়বে? «» করোনা থেকে সচেতন করতে কানাইঘাটে আলেমদের নিয়ে মতবিনিময় «» নবীগঞ্জে ইভটিজিং নারী ও শিশু নির্যাতন ধর্ষণ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত «» যার যে রোল নম্বর আছে, সেই রোল নম্বর নিয়েই পরের শ্রেণিতে উঠবে প্রাথমিকের শিক্ষার্থীরা «» দোয়ারাবাজারে ইউপি নির্বাচনের হাওয়ায় তৎপর প্রার্থীরা «» মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার -মুহিবুর রহমান মানিক এমপি «» জামালগঞ্জে ইফার মাসিক সমন্বয় সভা সম্পন্ন «» মাস্ক ব্যবহার নিশ্চিতে কঠোর হতে বললেন প্রধানমন্ত্রী «» ছাতকে কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক «» সাস্টিয়ান ইন সুনামগঞ্জের পক্ষ হতে বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার-কে বদলীজনিত বিদায় সংবর্ধনা

রান্নার জন্য ডেকে নিয়ে দুই বোনকে গণধর্ষণ

আজকের স্বদেশ ডেস্ক::

চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে দুই বোনকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা করা হয়েছে।

 

 

 

পরে রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত আনোয়ার হোসেন সুমন (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি বোয়ালিয়া গ্রামের রইচ উদ্দীনের ছেলে।

 

 

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান জানান, আনোয়ার হোসেন সুমন ওই দুই বোনকে সোমবার (২৪ আগস্ট) বিকেলে নিজ বাড়িতে একটি অনুষ্ঠানে রান্নার জন্য ডেকে নিয়ে যান।

 

 

পরে তার বন্ধু মিলনের বাড়িতে রেখে পাঁচজন মিলে রাতভর তাদের ধর্ষণ করেন। মঙ্গলবার দুপুরে পুলিশ খবর পেয়ে নির্যাতনের শিকার দুই বোনকে উদ্ধার করে।

 

 

 

 

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, নির্যাতনের শিকার দুই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার