1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১০ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

ছাতকে প্রবীন আ’লীগ নেতা মাষ্টার আলতাবুর রহমানের ইন্তেকাল

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ২৭৪ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধিঃ

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের মামদপুর গ্রামের বাসিন্দা, প্রবীন আওয়ামীলীগ নেতা মাষ্টার আলতাবুর রহমান আর নেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় তার মামদপুর গ্রামের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

 

 

 

 

 

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। তিনি স্ত্রী, ১ পুত্র, ৪ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। মহুমের যানাজা আগামীকাল শুক্রবার তার একমাত্র পুত্র যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুকিত দেশে ফিরার পর মামদপুর জামে মসজিদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। যানাজা শেষে ওইদিন তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

 

 

 

 

 

মাষ্টার আলতাবুর রহমান জীবদ্দশ্যায় দীর্ঘদিন সিংচাপইড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালনসহ খুরমা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও পরে ভারপ্রাপ্ত সভাপতি, সিংচাপইড় একতা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি, মামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতিসহ কয়েক দফায় বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন বলেও জানা গেছে।

 

 

 

 

 

 

 

 

 

এদিকে, প্রবীণ আওয়ামীলীগ নেতা মাষ্টার আলতাবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগমসহ নেতৃবৃন্দ। যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

 

 

 

 

অপরদিকে, মামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি মাষ্টার আলতাবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মো. আব্দুল গনি, প্রধান শিক্ষক মো. ফখরুল ইসলাম, সদস্য হাজি সিদ্দেক আলী, মো. জবান আলী, সাবেক সভাপতি আব্দুল আহাদ, সাবেক সদস্য হাজী আব্দুল হাশিম, মো. কাপ্তান আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD