Logo

September 18, 2020, 11:55 pm

সংবাদ শিরোনাম :
«» করোনা: ইউরোপে ২য় ঢেউ, থাইল্যান্ডে ১০০ দিন পর ১ম মৃত্যু «» কানাইঘাট পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতীকে প্রার্থী হতে চান নাজমুল ইসলাম হারুন «» আল্লামা শফীর জানাজা শনিবার, দাফন মাদরাসাতেই «» কানাইঘাটে এক সপ্তাহ পেরিয়ে গেলেও কিশোর জাহাঙ্গীরের খোঁজ মিলেনি «» আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী «» জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ কানাইঘাট শাখার আহ্বায়ক কমিটি গঠন «» জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন: সভাপতি শাহ রুহেল, সাধারণ সম্পাদক সুবল দেব «» আখেরি চাহার শোম্বা ১৪ অক্টোবর «» জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক «» আল্লামা আহমদ শফী আর নেই

ছাতকে প্রবীন আ’লীগ নেতা মাষ্টার আলতাবুর রহমানের ইন্তেকাল

ছাতক প্রতিনিধিঃ

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের মামদপুর গ্রামের বাসিন্দা, প্রবীন আওয়ামীলীগ নেতা মাষ্টার আলতাবুর রহমান আর নেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় তার মামদপুর গ্রামের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

 

 

 

 

 

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। তিনি স্ত্রী, ১ পুত্র, ৪ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। মহুমের যানাজা আগামীকাল শুক্রবার তার একমাত্র পুত্র যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুকিত দেশে ফিরার পর মামদপুর জামে মসজিদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। যানাজা শেষে ওইদিন তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

 

 

 

 

 

মাষ্টার আলতাবুর রহমান জীবদ্দশ্যায় দীর্ঘদিন সিংচাপইড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালনসহ খুরমা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও পরে ভারপ্রাপ্ত সভাপতি, সিংচাপইড় একতা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি, মামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতিসহ কয়েক দফায় বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন বলেও জানা গেছে।

 

 

 

 

 

 

 

 

 

এদিকে, প্রবীণ আওয়ামীলীগ নেতা মাষ্টার আলতাবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগমসহ নেতৃবৃন্দ। যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

 

 

 

 

অপরদিকে, মামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি মাষ্টার আলতাবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মো. আব্দুল গনি, প্রধান শিক্ষক মো. ফখরুল ইসলাম, সদস্য হাজি সিদ্দেক আলী, মো. জবান আলী, সাবেক সভাপতি আব্দুল আহাদ, সাবেক সদস্য হাজী আব্দুল হাশিম, মো. কাপ্তান আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

আজকের স্বদেশ/তালুকদার