1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিলেটে চার চিকিৎসকসহ আরও ১১০ জনের করোনা শনাক্ত

  • Update Time : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২৫৯ শেয়ার হয়েছে
Blood sample tube for coronavirus 2019 test, novel coronavirus found in Wuhan, China

আজকের স্বদেশ ডেস্ক::

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হু হু করে বাড়ছে। প্রতিদিনই রোগীর সংখ্যা বাড়লে জেলাটির কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। সিলেট চলছে অন্য স্বাভাবিক সময়ের মতোই।

 

 

১১ আগস্ট সিলেটের দুটি ল্যাবে ১১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৬৮ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

 

রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে জানান, ওসমানীর ল্যাবে শনাক্তদের মধ্যে চারজন চিকিৎসক ও একজন পুলিশ কমকর্তা রয়েছেন। নতুন শনাক্ত হওয়া ৬৮ জনের মধ্যে সিলেটে ২৮ জন, মৌলভীবাজারের ৩৯ জন ও সুনামগঞ্জ জেলার একজন রয়েছেন।

 

 

 

সিলেট জেলায় শনাক্ত ২৮ জনের মধ্যে ২৬ জনের বাড়িই সিলেট সদর ও সিটি কর্পোরেশন এলাকায়। এছাড়া দক্ষিণ সুরমা ও বিয়ানীবাজারে একজন করে রয়েছেন।

 

 

 

এদিকে, মঙ্গলবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নতুন করে ৪২ জনের করোনা শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জিএম নুরুন্নবি আজাদ জুয়েল।

 

 

 

তিনি জানান, শাবির ল্যাবে মঙ্গলবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪২ জনের শরীরে করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ১৫ জন এবং সুনামগঞ্জের ২৭ জন রয়েছেন।

 

১১ আগস্ট সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত ৮ হাজার ৯২১ জনের মধ্যে সিলেটে ৪ হাজার ৭৯২ জন, সুনামগঞ্জে এক হাজার ৬৭৪, হবিগঞ্জে এক হাজার ২৯৬ ও মৌলভীবাজার জেলায় এক হাজার ১৫৯ জন।

 

 

 

 

এ বিভাগে করোনাভাইরাসকে জয় করে সুস্থ হয়েছেন ৪ হাজার ২৩০ জন। এর মধ্যে সিলেটে এক হাজার ৪১৬, সুনামগঞ্জে এক হাজার ২৭১, হবিগঞ্জে ৮৪৮, মৌলভীবাজারে ৬৯৫ জন। আর এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেটের ১১২ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD