Logo

September 18, 2020, 10:21 pm

সংবাদ শিরোনাম :
«» করোনা: ইউরোপে ২য় ঢেউ, থাইল্যান্ডে ১০০ দিন পর ১ম মৃত্যু «» কানাইঘাট পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতীকে প্রার্থী হতে চান নাজমুল ইসলাম হারুন «» আল্লামা শফীর জানাজা শনিবার, দাফন মাদরাসাতেই «» কানাইঘাটে এক সপ্তাহ পেরিয়ে গেলেও কিশোর জাহাঙ্গীরের খোঁজ মিলেনি «» আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী «» জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ কানাইঘাট শাখার আহ্বায়ক কমিটি গঠন «» জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন: সভাপতি শাহ রুহেল, সাধারণ সম্পাদক সুবল দেব «» আখেরি চাহার শোম্বা ১৪ অক্টোবর «» জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক «» আল্লামা আহমদ শফী আর নেই

অপারেশন ছাড়াই একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

আজকের স্বদেশ ডেস্ক::

কুমিল্লার লাকসামে একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম দিয়েছেন শারমিন আক্তার (২৫) নামে এক গৃহবধূ। বুধবার (১২ আগস্ট) দুপুরে লাকসাম জেনারেল হাসপাতালে অপারেশন ছাড়াই স্বাভাবিকভাবে তিন ছেলে ও দুই মেয়ে সন্তানের জন্ম দেন তিনি। গৃহবধূ শারমিন আক্তার উপজেলার উত্তরদা ইউনিয়নের মাদরাসা শিক্ষক হাফেজ মাওলানা মিজানুর রহমানের স্ত্রী।

লাকসাম জেনারেল হাসপাতালের উপ-ব্যবস্থাপনা পরিচালক আলী আক্কাস জানান, সকালে প্রসূতি ওই গৃহবধূ হাসপাতালে ভর্তি হন। এরপর ডা. লতিফা আক্তার লতার তত্ত্বাবধানে দুপুরে কোনো অপারেশন ছাড়াই স্বাভাবিকভাবে তিন ছেলে ও দুই মেয়েসহ পাঁচ সন্তানের জন্ম দেন তিনি।

 

 

এ খবর এলাকায় জানাজানি হলে উৎসুক লোকজন হাসপাতালে ভিড় জমান। বিকেলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে মা ও সন্তানরা সুস্থ রয়েছেন।

 

 

 

 

এদিকে সন্তানদের বাবা মাওলানা মিজানুর রহমান জানান, এর আগে তার স্ত্রীর একটি সন্তান হওয়ার পর মারা যায়। এবার একসঙ্গে পাঁচটি সন্তান হওয়ায় তিনি আনন্দিত। স্ত্রী ও নবজাতকদের সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার