Logo

August 10, 2020, 7:36 am

সংবাদ শিরোনাম :

দলে নেই রোনালদো !

স্পোর্টস ডেস্ক::

মৌসুমের শেষ লিগ ম্যাচে রোববার (০২ জুলাই) রোমার মুখোমুখি হবে য়্যুভেন্তাস। শনিবার দিনগত রাত পৌনে একটার এ ম্যাচকে সামনে রেখে এরই মধ্যে ২৪ সদস্যের দল ঘোষণা করেছেন কোচ মৌরিজিও সারি। তবে সেই দলে নেই পর্তুগিজ তারকা ক্রিষ্টিয়ানো রোনালদো!

না, অন্য কিছু ভাববেন না। রোনালদোকে বাদ দেয়া হয়নি। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে তাকে বিশ্রামে রাখা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

সিরিআ’র ট্রফিটা এরইমধ্যে নিজেদের শোকেসে তুলে ফেলেছে য়্যুভেন্তাস। এ নিয়ে রেকর্ড টানা নবমবারের মতো সিরিআ জিতলো য়্যুভরা। রোমার বিপক্ষে আজকের ম্যাচটা কেবলই নিয়ম রক্ষার। তাই তো দলের সেরা তারকাকে নিয়ে কোন ধরণের ঝুঁকি নিতে চান না মৌরিজিও সারি।

 

 

 

 

 

 

 

 

চলতি মৌসুমে য়্যুভেন্তাসের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলা ফুটবলারদের একজন সিআরসেভেন। মৌসুমে এখন পর্যন্ত ৪৫ ম্যাচ খেলে ফেলেছেন ৩৫ বছর বয়সী রোনালদো। গোল করেছেন ৩৫টি। এরমধ্যে লিগে গোল করেছেন ৩১টি। তার সামনে সুযোগ ছিল ইউরোপের ক্লাব ফুটবলের সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার গোল্ডেন সু জয়ের। তবে এই ম্যাচে যেহেতু খেলছেন না তাই আপাতত সেই সম্ভাবনা বাদ।

 

 

 

 

 

 

 

 

 

৮ আগস্ট চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনে অলিম্পিক লিঁওর মুখোমুখি হবে য়্যুভেন্তাস। গেল ম্যাচে ইনজুরিতে পড়ায় চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অনিশ্চিত দলের আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। তাই তো রোনালদোকে নিয়েও আর ঝুঁকি নিতে চান না কোচ মৌরিজিও সারি।

 

তিনি বলেন, ক্রিস্টিয়ানোর অনুভূতিও আমাদের জানা দরকার। সে এমন একজন ফুটবলার যে পুরো মৌসুমের সবচেয়ে বেশি ম্যাচ খেলেছে। দলের সেরা খেলোয়াড়কে নিয়ে আপনাকে অবশ্যই ভাবতে হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম