Logo

August 10, 2020, 9:00 am

সংবাদ শিরোনাম :

ছাতক প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের ঈদ শুভেচ্ছা

ছাতক প্রতিনিধিঃ

ছাতকবাসীসহ দেশ-বিদেশে বসবাসরত সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ছাতক প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার। শনিবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান।

 

 

 

 

 

শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার বলেন, আজ পবিত্র ঈদুল আযহা। বছরে মুসলমানের বড় দুটি উৎসবের মধ্যে একটি হচ্ছে পবিত্র ঈদুল আযহা বা কুরবানীর ঈদ। সময়ের পরিক্রমায় বছর ঘুরে এই ঈদ আমাদের মাঝে আবারও নিয়ে এলো মহান সৃষ্টিকর্তার প্রতি ত্যাগের নজরানা পেশের মাধ্যমে তার সান্নিধ্যে আসার ও নৈকট্য লাভের অনন্য সুযোগ।

 

 

 

 

 

 

 

 

 

 

তিনি বলেন, এই পবিত্র ঈদুল আযহার সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। আমরা ইসলামের নির্দেশিত পথে নিজের জান ও মালের কুরবানী করে সেই ত্যাগের আদর্শ যেন অনুসরণ করি। আমাদের জীবনে এই আদর্শের প্রতিফলন ঘটানোই হবে সার্থকভাবে ঈদ উদযাপন। করোনা বিপর্যয় ও পর পর একাধিক বন্যার কবলে পড়ে সকলেই যখন দিশেহারা তখনি সমাগত এই ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক এ কামনা করি।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার