Logo

August 10, 2020, 9:12 am

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুরে আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১২

নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুরে ঈদের দিন নতুন করে আরো একজনের কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনায় ১১২ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১০৩ জন সুস্থ হয়েছেন।

 

 

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, শনিবার ( ১আগষ্ট ) বিকালের দিকে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে জগন্নাথপুর উপজেলায় নতুন আরও ১ জন ব্যক্তি পজিটিভ সনাক্ত হয়েছেন।উনি পৌরসভার বাসিন্দা।

 

 

 

 

 

রবিবার (২ আগষ্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টীম প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্ত ব্যক্তিকে হোম আইসোলেশনে রাখেন এবং চিকিৎসা সহ পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করেন। এছাড়াও উনার পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিতকরন সহ আশেপাশের বাড়িগুলোকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়। মেডিকেল টীমে উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী সুমন্ত দেবনাথ সহ এলাকার সন্মানিত গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 

 

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মধু সুধন ধর জানান,  জগন্নাথপুর উপজেলায় এখন পর্যন্ত সর্বমোট ১১২ জন ব্যক্তি ‘কোভিড-১৯’ পজিটিভ হয়েছেন। এর মধ্যে সর্বমোট ১০৩ জন সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন এবং ৯ জন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার