Logo

August 10, 2020, 8:45 am

সংবাদ শিরোনাম :

চার শতাধিক অতিথি নিয়ে বৌভাত, অ‌ফিস সুপারকে বদলি

আজকের স্বদেশ ডেস্ক::

করোনা পরিস্থিতিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় রাজবাড়ীর বা‌লিয়াকা‌ন্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যাল‌য়ের অ‌ফিস সুপার এসএম আসলাম‌কে বদলি করা হয়েছে।

রোববার (২৬ জুলাই) বালিয়াকান্দি উপজেলা থেকে তাকে গোয়ালন্দ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার কার্যাল‌য়ে বদলি করা হ‌য়। বিকেলে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন স্বাক্ষরিত একটি অফিস আদেশে এ বদলি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, করোনাভাইরাসের সংক্রমণের মধ্যে গত ১১ জুলাই চার শতাধিক মানু‌ষের সমাগম ঘটিয়ে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সুপার এসএম আসলাম।

সরকারি কর্মচারী হ‌য়েও সরকারি নি‌র্দেশনা অমান্য করে উপজেলার ইলিশকোল গ্রামের বাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেন তিনি। এতে চার শতাধিক অতিথি ছিলেন। করোনা পরিস্থিতিতে এত বড় পরিসরে বিয়ের অনুষ্ঠান দেখে স্থানীয়দের মাঝে ক্ষো‌ভের সৃ‌ষ্টি হয়।

 

 

 

 

গত ১২ জুলাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম হেদায়েতুল ইসলাম ওই অফিস সুপারকে কারণ দর্শানোর নোটিশ দেন। রোববার (২৬ জুলাই) বি‌কে‌লে জেলা প্রশাসনের কার্যালয় থেকে অফিস আদেশের মাধ্যমে তাকে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে স্বপদে বদলির আদেশ দেয়া হয়।

 

 

 

বিষয়টি নিশ্চিত করে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম হেদায়েতুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পরই জেলা প্রশাসনকে অবগত করা হয়। তার পরের দিনই তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। রোববার (২৬ জুলাই) রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন স্বাক্ষরিত একটি অফিস আদেশে তাকে বালিয়াকান্দি থেকে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বদলি করা হয়েছে। আগামী ৩০ জুলাইয়ের মধ্যে তিনি গোয়ালন্দ উপজেলায় যোগদান করবেন, অন্যথায় ৩ আগস্ট থেকে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত বলে গণ্য হবেন তিনি।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার