Logo

August 10, 2020, 8:38 am

সংবাদ শিরোনাম :

৩৮ বছর বয়সেও থামতে চান না ইব্রাহিমোভিচ!

স্পোর্টস ডেস্ক::

কথার তুবড়ি ছোটাতে ওস্তাদ তিনি। দুর্দান্ত সব গোলের মতো কথায়ও পরাস্ত করেন প্রতিপক্ষকে। কখনো হাস্যরস আবার কখনো সিরিয়াস বাচনভঙ্গিতে চুপ থাকতে বাধ্য করেন সমালোচকদেরকে। আবারো তেমনই কথার ফুলকি ছুঁড়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে জ্লাতান ইব্রাহিমোভিচ বলেছেন, তিনি ফুরিয়ে যান নি । কেবলই ওয়ার্ম আপ শুরু করেছেন। আরো দীর্ঘদিন খেলে যাবেন।

 

 

 

 

বয়স ৩৮। এই বয়সে খেলা থেকে নিজেকে গুটিয়ে নেন অনেকেই। সুইডিশ ফুটবল তারকার শেষও দেখে ফেলেছেন অনেকেই। তবে সবাইকে চুপ থাকতে বললেন সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার।

ভিডিও বার্তায় তিনি বলেন, তুমি মনে করো আমার ক্যারিয়ার শেষ? আমি তোমার মতো নই, কারণ আমি তুমি নই। আমি জ্লাতান, আমি তো মাত্র শুরু করলাম।

 

 

 

 

 

 

বর্তমানে এসি মিলানের হয়ে খেলছেন ইব্রা। তিনিই একমাত্র ফুটবলার যিনি একাধারে ইংলিশ প্রিমিয়ার লিগ, ইতালিয়ান সিরিআ, স্প্যানিশ লা লিগা, যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগ, ফ্রেঞ্চ লিগ এবং ডাচ লিগে খেলেছেন। এরমধ্যে সিরিআ’য় য়্যুভেন্তাস, ইন্টার মিলান ও এসি মিলানে খেলেছেন ইব্রা। বার্সেলোনা, ম্যানচেস্টার ইউনাইটেড কিংবা পিএসজির হয়ে মাঠ কাঁপিয়েছেন। ক্যারিয়ারজুড়ে অসংখ্য গোল করেছেন যেগুলো তাক লাগিয়ে দিয়েছে পুরো ফুটবল বিশ্বকে।

 

 

 

 

 

 

 

 

ভিডিও বার্তায় ইব্রা বলেন, আমাকে কেউ বিশ্বাস করেনি। আমি নিজেকে প্রমাণ করেছি বারবার। আমি বিশ্বাস অর্জন করে নিয়েছি। আমি সিংহের মতোই গর্জে উঠবো বারবার। আমার ক্যারিয়ারের শেষ দেখে লাভ নেই।

চলতি মৌসুমে এসি মিলানের হয়েও দাপিয়ে বেড়াচ্ছেন ইব্রা। ১৬ ম্যাচে করেছেন ৭ গোল। ৬২ গোল করে সুইডেনের সর্বকালের সেরা গোলদাতা ইব্রাহিমোভিচ। বর্তমান সময়ের সর্বোচ্চ গোলদাতাদের একজন তিনি। সবমিলিয়ে করেছেন ৫৫০’র বেশি গোল। ২১ বছরের ক্যারিয়ারে সবমিলিয়ে ৩১টি ট্রফি জিতেছেন এই তারকা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম