Logo

August 10, 2020, 7:38 am

সংবাদ শিরোনাম :

ঢাকা উত্তরের স্বেচ্ছাসেবকদলের ৯ থানায় নতুন আহ্বায়ক কমিটি

আজকের স্বদেশ ডেস্ক::

 

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল ঢাকা মহানগর উত্তরের নয়টি থানার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ এসব কমিটি অনুমোদন দিয়েছেন।

 

 

 

ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন এ ব্যাপারে সাংবাদিকদের বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া জুয়েলের পরামর্শে এসব কমিটি করা হয়েছে।

 

 

 

 

কমিটিগুলো হলো-ক্যান্টনমেন্ট থানার আহ্বায়ক মিজানুর রহমান মিজান, সদস্যসচিব মো. আরিফ হোসেন, রামপুরার আহ্বায়ক মো. শাহ আলম, সদস্যসচিব মাকসুদুর রহমান নাহিদ, বিমানবন্দর থানার আহ্বায়ক মনসুর আহম্মেদ মাসুম, সদস্যসচিব আনিসুর রহমান আনিস, ভাটারা থানার আহ্বায়ক নাছিরউদ্দিন পলাশ, সদস্য সচিব হাসান মাহমুদ লালন,

 

 

 

 

দক্ষিণখানের আহ্বায়ক এস এ খোকন, সদস্যসচিব আবুল বাশার বাদশা, দারুসসালাম থানার আহ্বায়ক ইকবাল মাহমুদ রিপন, সদস্যসচিব মিজানুর রহমান, বাড্ডার আহ্বায়ক ওলিউর রহমান দিপু, সদস্যসচিব নাছিরউদ্দিন খান নাছিম, খিলক্ষেত থানার আহ্বায়ক আসাদুজ্জামান জিসান, সদস্যসচিব হাবিবুর রহমান ও হাতিরঝিল থানার আহ্বায়ক মো. আকরাম হোসেন এবং সদস্যসচিব মো. শাহাবুদ্দিন শিহাব।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার