Logo

August 13, 2020, 5:48 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোর উন্নয়ন কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ «» ব্যক্তি-গোষ্ঠীর স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয় «» স্থানীয় সরকার নির্বাচনে তোড়জোড় ত্যাগীদের মূল্যায়ন করবে আওয়ামী লীগ «» কানাইঘাটে ক্যান্সার ও কিডনি সহ জটিল রোগে আক্রান্তের মধ্যে চেক বিতরণ «» জগন্নাথপুর উপজেলা জমিয়তের কাউন্সিল আগামী ২৬ সেপ্টেম্বর: আহবায়ক কমিটি গঠন «» কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে সিলেটের জেলা প্রশাসক «» জগন্নাথপুরে স্টুডেন্ড’স ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে এসএসসি, দাখিল ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান «» ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি খাদে, কিশোরীর মৃত্যু «» সর্বস্থরের জনগনের ভালবাসায় আবারো সিক্ত হলেন জগন্নাথপুরের কৃতি সন্তান মিন্টু রঞ্জন ধর ও উনার সহ-ধর্মিনী হেপী রানী ধর «» প্রকল্পে ‘অস্বাভাবিক খরচ’ না মানার বিষয়ে একমত মন্ত্রীসহ ৩০ সচিব

কানাইঘাটে বন্যায় নিম্নাঞ্চল প্লাবিত : পানিবন্দী অনেকে

কানাইঘাট প্রতিনিধি::

টানা ভারি বৃষ্টিপাত অব্যাহত থাকা সহ উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারনে কানাইঘাটে উপজেলায় বন্যা দেখা দিয়েছে।

 

 

 

 

 

উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার বিস্তৃর্ণ এলাকা বন্যার পানিতে তলিয়ে গেছে।

এতে করে অনেক মৎস্য খামার, কয়েকশত হেক্টর আমন ধানের বীজতলা পুরোপুরি ভাবে তলিয়ে গেছে।

 

 

 

 

 

বন্যার পানিতে নিম্নাঞ্চলের অনেক গ্রামীন রাস্তা-ঘাট তলিয়ে যাওয়ার পাশাপাশি শত শত মানুষ পানিবন্দী হয়ে পড়েছেন। বিভিন্ন এলাকা থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, অনেকের বাড়ি ঘরে পানি ঢুকে পড়েছে। তবে এখন পর্যন্ত বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে, বড় ধরনের বন্যা দেখা দেয়নি।

 

আজ শনিবার সুরমা নদীর পানি বিপদ সীমার ৬৮ সে. মি. উপর দিয়ে প্রবাহিত হচ্ছিল। সুরমা-লোভা সহ অন্যান্য নদ-নদীর পানি বাড়ার খবর পাওয়া গেছে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান বন্যা পরিস্থিতি প্রতিদিন মনিটরিং করছেন বলে জানিয়েছেন।

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম