Logo

January 23, 2021, 1:33 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে জমিসহ ঘর পেল ২৩ পরিবার «» কানাইঘাটে জেলা প্রশাসক ভূমিহীনদের ঘর সহ জমি প্রদান বিশে^র ইতিহাসে বিরল «» আজ আমার অত্যন্ত আনন্দের দিন : প্রধানমন্ত্রী «» জগন্নাথপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুব রহমান আর নেই «» বন্দির সঙ্গে নারীর সাক্ষাৎ : ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার «» ইউপি নির্বাচনে ঝিকরগাছা গদখালী ইউনিয়নে নৌকা প্রত্যাশী -মাহবুবুর রহমান দুলাল «» রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ইউকে প্রবাসী হাজী মো: ছালিক মিয়া «» ফেনী ডায়াবেটিস হাসপাতালকে আর্থিক সহায়তা দিয়েছে সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন «» ছাতকে নবনির্বাচিত মেয়রকে ১নং ওয়ার্ডবাসীর শুভেচ্ছা «» জেলা প্রশাসকের উপস্থিতিতে শনিবার কানাইঘাটে ১৯৩টি পরিবার ঘর পাবেন

করোনামুক্ত হলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক

আজকের স্বদেশ ডেস্ক::

করোনাভাইরাসমুক্ত হয়েছেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবু আশফাক। সোমবার (২৯ জুন) রাতে তিনি এ তথ্য জানিয়েছেন।

 

আশফাক বলেন, আলহামদুলিল্লাহ। পরম করুণাময় আল্লাহর রহমতে ও আপনাদের সকলের দোয়ায় কোভিড-১৯ থেকে মুক্তি পেয়েছি। কৃতজ্ঞতা আপনাদের সকলের প্রতি।

বিএনপির এই নেতা বলেন, অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ ও ভালোবাসা জানাই আমার পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধুবর্গ, বাংলাদেশের সকল জনগণ ও বিশ্বের যে যেখান থাকে সার্বক্ষণিক আমার খোঁজ-খবর নিয়েছেন তাদের সবার প্রতি।

 

 

 

 

তিনি বলেন, এখন শারীরিকভাবে ভালো আছি। সবার কাছে দোয়া ও ক্ষমার দরখাস্ত রইল। আপনারাও ভালো থাকুন, সুস্থ থাকুন ও নিরাপদে থাকুন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার