Logo

July 6, 2020, 5:54 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে ২০ একরের উর্দ্ধে জলমহাল ইজারা বিষয়ে ভূমি মন্ত্রী’র ভিডিও কনফারেন্স «» জগন্নাথপুরে নতুন করে এক মহিলা’র করোনা পজেটিভ «» সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ডেস্কটপ ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান «» শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ «» সুনামগঞ্জে ইএএলজি প্রকল্পের আওতায় করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী প্রদান «» নবীগঞ্জে দু’টি পরিবারকে সমাজচ্যুত করেও ক্ষান্ত হয়নি গ্রাম্য মোড়লরা! নির্যাতিত পরিবারের এক ব্যক্তিকে পিটিয়ে আহত «» সুরমা নদীর ভাঙ্গন রোধে স্থায়ী প্রতিরক্ষা কাজ বাস্তবায়ন করা হবে: হুইপ পীর মিসবাহ এমপি «» অবশেষে মুক্তি পেলেন খুলনার সেই সালাম ঢালী «» জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা «» নবীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতা সুবিধাভোগীর টাকা আত্মসাতের অভিযোগ

কানাইঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাটে মামুনুর রশিদ (৩৫) নামে এক ইলেক্ট্রিশিয়ান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

 

 

 

জানা যায়, কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল পুরানফৌদ গ্রামের আব্দুল করিমের পুত্র তিন সন্তানের জনক ইলেক্ট্রিশিয়ান মামুনুর রশিদ গতকাল রবিবার রাতে বাণীগ্রাম ইউনিয়নের বাউরভাগ নয়াগ্রামের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফয়জুর রহমানের বোন নাসিমা বেগমের বাড়িতে একটি পানির মটরের ত্রæটি মেরামতের কাজ করতে যান।

 

 

 

 

 

 

 

ঐ বাড়ির লোকজন জানান, পানির মটরের কাজ করার সময় হঠাৎ করে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মামুনুর রশিদ মারা যান। রাত সাড়ে ১১টার দিকে মামুনুর রশিদের রহস্য মৃত্যুর খবর পেয়ে তার পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনরা নাসিমা বেগমের বাড়িতে ছুটে যান এবং থানা পুলিশকে খবর দিলে থানার এস.আই পার্থ সারথী দাস, জিয়াউর রহমান রাত দেড়টার দিকে ঘটনাস্থলে পৌঁছে একটি পাকা বসত ঘরের রুম থেকে মামুন রশিদের মৃত লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে থানায় নিয়ে আসেন।

 

পরবর্তীতে সিওমেক হাসপাতালে নিহতের ময়না তদন্ত শেষে বাদ এশা স্থানীয় বীরদল পুরানফৌদ জামে মসজিদ প্রাঙ্গনে মামুন রশিদের জানাজার নামাজ পরবর্তী দাফন সম্পন্ন হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ ঘটনায় নিহত মামুনুর রশিদের ভাই আবুল কালাম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। অপরদিকে ইলেক্ট্রিশিয়ান মামুন রশিদের স্বজনদের দাবী সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়নি, তাকে বাড়ির লোকজন হত্যা করতে পারে বিষয়টি খতিয়ে দেখার দাবী জানিয়েছেন তারা। কিন্তু যে বাড়িতে মামুন রশিদ মারা গেছেন সেই বাড়ির গৃহকর্তী নাসিমা বেগম জানান তার বসত ঘরের পানির মটরের কাজ করতে গিয়ে অসাবধানতা বশত মামুন রশিদ বিদ্যুস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মামুন রশিদ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যেতে পারেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে নিহতের ময়না তদন্তের রিপোর্টে যদি কোন কিছু পাওয়া যায় তাহলে পরবর্তীতে সেই আলোকে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম