Logo

July 6, 2020, 4:46 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে নতুন করে এক মহিলা’র করোনা পজেটিভ «» সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ডেস্কটপ ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান «» শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ «» সুনামগঞ্জে ইএএলজি প্রকল্পের আওতায় করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী প্রদান «» নবীগঞ্জে দু’টি পরিবারকে সমাজচ্যুত করেও ক্ষান্ত হয়নি গ্রাম্য মোড়লরা! নির্যাতিত পরিবারের এক ব্যক্তিকে পিটিয়ে আহত «» সুরমা নদীর ভাঙ্গন রোধে স্থায়ী প্রতিরক্ষা কাজ বাস্তবায়ন করা হবে: হুইপ পীর মিসবাহ এমপি «» অবশেষে মুক্তি পেলেন খুলনার সেই সালাম ঢালী «» জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা «» নবীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতা সুবিধাভোগীর টাকা আত্মসাতের অভিযোগ «» সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই

শমশেরনগর চা বাগানে ৩১ লিটার মদ সহ ব্যবসায়ী আটক

জি.এম.কৃষ্ণা শর্ম্মা, মৌলভীবাজারঃ

শনিবার (২৭জুন) মৌলভীবাজারে জেলার, কমলগঞ্জ থানার ঐতিহ্যবাহী শহর শমশেরনগর আদমটিলা চা বাগানের বাসিন্দা, প্রেম নারায়ন গোয়ালা (৪২)পিতা মৃত, পাইরগা গোয়ালা নামে এক ব্যক্তিকে ৩১ লিটার দেশীয় চোলাই মদ সহ রাতে হাঁতে নাঁতে গ্রেফতার করেছে পুলিশ।

 

 

শমশেরনগর পুলিশ ফাঁড়ীর এস.আই (নিঃ)মোঃ আনজির হোসেন জানান, গোঁপন সংবাদের প্রেক্ষাপটে,শমশেরনগর পুলিশ ফাঁড়ীর অফিসার্স ইনচার্জ (ওসি) জনাব অরুপ কুমার চৌধুরী স্যারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সহ শমশেরনগর  আদমটিলা চা বাগানে অভিযান চালিয়ে উক্ত মদ্য ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

 

 

 

 

তিনি আরও বলেন গ্রেফতারকৃত আসামীকে কমলগঞ্জ থানায় চালান করা হবে। পরবর্তীতে থানা থেকে আসামীকে মৌলভীবাজার কারাগারে প্রেরণ করা হবে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার