Logo

July 6, 2020, 4:54 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে নতুন করে এক মহিলা’র করোনা পজেটিভ «» সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ডেস্কটপ ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান «» শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ «» সুনামগঞ্জে ইএএলজি প্রকল্পের আওতায় করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী প্রদান «» নবীগঞ্জে দু’টি পরিবারকে সমাজচ্যুত করেও ক্ষান্ত হয়নি গ্রাম্য মোড়লরা! নির্যাতিত পরিবারের এক ব্যক্তিকে পিটিয়ে আহত «» সুরমা নদীর ভাঙ্গন রোধে স্থায়ী প্রতিরক্ষা কাজ বাস্তবায়ন করা হবে: হুইপ পীর মিসবাহ এমপি «» অবশেষে মুক্তি পেলেন খুলনার সেই সালাম ঢালী «» জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা «» নবীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতা সুবিধাভোগীর টাকা আত্মসাতের অভিযোগ «» সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই

ছাতকে কারেন্ট জাল বিক্রির দায়ে জরিমানা, জাল পুড়িয়ে ধংস

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে গোদামে জমা করে রাখা ৮০কেজি কারেন্ট জাল আটক করে এসব জাল পুড়িয়ে ধংস করা হয়েছে। এসময় নিষিদ্ধ কারেন্ট জাল ক্রয়-বিক্রয়ের জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪জনকে নগদ ১৭হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

 

 

 

শনিবার বিকালে জাউয়া বাজারে জাল আটক ও পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীল। অভিযানে জাউয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাজ্জাদুর রহমানসহ সঙ্গীয় ফোর্স সহযোগিতা করেন।

 

 

 

 

 

জানা যায়, দীর্ঘদিন ধরে জাউয়া বাজার ইউনিয়নের পাইগাঁও গ্রামের আবুল হোসেনের রিক্সার গ্যারেজে অবৈধ কারেন্ট জাল জমা করে রেখে ক্রয়-বিক্রয় করা হচ্ছিলো।

 

 

 

 

 

 

খবর পেয়ে অভিযান চালিয়ে এসবের সাথে জড়িত বিশ্বনাথ উপজেলার সমছু রহমান, ছাতকের মোল্লাআতা গ্রামের আনোয়ার হোসেন, জাউয়া সাহিত্যিক পাড়ার ইসলাম উদ্দিন ও দক্ষিণ সুনামগঞ্জের গনিগঞ্জ গ্রামের মোঃ মিলনকে আটক করা হয়। এসময় গ্যারেজ মালিক আবুল হোসেনের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার