Logo

July 6, 2020, 5:31 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে ২০ একরের উর্দ্ধে জলমহাল ইজারা বিষয়ে ভূমি মন্ত্রী’র ভিডিও কনফারেন্স «» জগন্নাথপুরে নতুন করে এক মহিলা’র করোনা পজেটিভ «» সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ডেস্কটপ ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান «» শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ «» সুনামগঞ্জে ইএএলজি প্রকল্পের আওতায় করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী প্রদান «» নবীগঞ্জে দু’টি পরিবারকে সমাজচ্যুত করেও ক্ষান্ত হয়নি গ্রাম্য মোড়লরা! নির্যাতিত পরিবারের এক ব্যক্তিকে পিটিয়ে আহত «» সুরমা নদীর ভাঙ্গন রোধে স্থায়ী প্রতিরক্ষা কাজ বাস্তবায়ন করা হবে: হুইপ পীর মিসবাহ এমপি «» অবশেষে মুক্তি পেলেন খুলনার সেই সালাম ঢালী «» জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা «» নবীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতা সুবিধাভোগীর টাকা আত্মসাতের অভিযোগ

স্ত্রীর নির্যাতন সইতে না পেরে তালাক, অতপর…

স্বদেশ ডেস্ক::

লালমনিরহাটে এবার স্ত্রী কতৃক নির্যাতনের অভিযোগ আনলেন এক স্বামী। ঘটনাটি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার। লালমনিরহাটের ওই উজেলার গড্ডিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের আহমেদ শরিফ নামের এক কাপড় ব্যাবসায়ী গত ১৪ জুন এমন অভিযোগ করে স্ত্রীর রোকেয়া বেগম মায়ার বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করেছেন।

শুধু তাই নয়, ছেলে আহসান হাব্বি মোজাহিদ, মেয়ে আসমাইন হুসনা সোনিয়া, শ্যালক আব্দুস ছালাম রোকন ও ভায়রা কোরবান আলীর বিরুদ্ধে একই অন্যায় আচরণের অভিযোগ আনেন আহমেদ শরিফ থানায় দেয়া এজাহারে।

 

 

 

 

 

 

মামলার এজাহারে আহমেদ শরিফ আরও উল্ল্যেখ করেন, সবাই মিলে তার নামে যে জমি রয়েছে তা দীর্ঘদিন থেকে কবলা করে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল তারা। জমি কবলা না পাওয়ায় তাকে সবাই মিলে বিভিন্নভাবে নির্যাতন করতো। এমন অন্যায় আচরণের কারণে গত ৫ মে আহমেদ শরিফ তার স্ত্রীকে তালাক প্রদান করেন।

 

 

 

 

 

 

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক জানান, আহমেদ শরিফ এর বিরুদ্ধে তার স্ত্রী রোকেয়া বেগম মায়া যৌতুকের অভিযোগ এনে একটি মামলা করেন এর অনেক আগে। আহমেদ শরিফ বিরুদ্ধে স্ত্রীর মামলা থাকায় তিনি লোক মারফতে তার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ পাঠিয়েছেন।আমরা ঘটনা তদন্ত করেছি তবে আরও অধিকতর তদন্তের প্রয়োজন আছে।

অপরদিকে রোকেয়া বেগম মায়া জানান, আহমেদ শরিফ দ্বিতীয় বিয়ের অনুমতি চেয়ে না পাওয়ায় সে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম