1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
হেড লাইন
বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এর পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা রানীগঞ্জ ইউনিয়নবাসীকে সামসুল ইসলামের শুভেচ্ছা

আবারো বাড়লো পশ্চিমবঙ্গের লকডাউনের সময়সীমা

  • Update Time : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৩৩৭ শেয়ার হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক::

ভারতের পশ্চিমবঙ্গে আগামী ৩০ জুন পর্যন্ত বাড়ানো হলো লকডাউন এর সীমা। রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার (৮ জুন) সন্ধ্যায় তাঁর কর্মস্থল নবান্নে সাংবাদিকদের সামনে নিয়মিত ব্রিফিংয়ে সময় এই ঘোষণা দেন।

মমতা বলেন, যেরকম চলছিল ঠিক সেরকম টি চলবে আগামী ৩০ জুন পর্যন্ত। এর আগে ১৪ জুন পর্যন্ত লকডাউন এর ঘোষণা করেছিলেন মমতা।

যদিও ভারতে এই মুহূর্তে লকডাউন পর্বের পর আনলক ১ শিরোনামের লকডাউন চলছে।  লোকাল ট্রেন এবং মেট্রোরেল ছাড়া দেশটিতে মোটামুটি সব ধরনের গণপরিবহন চলছে।

৮ জুন সোমবার থেকে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি সব দপ্তর খুলে গেছে, এমনকি খুলে দেয়া হয়েছে বেসরকারি প্রতিষ্ঠান। সরকারি দপ্তরে ৭০% কর্মী নিয়ে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চালানো হবে কার্যক্রম।

 

 

 

 

 

 

 

 

 

৩০ জানুয়ারি প্রথম কোভিড শনাক্ত হয়। এর প্রায় আড়াই মাস পর ২৫ মার্চ থেকে দেশটিতে শুরু হয় লকডাউন। চার দফায় ৬৮ দিনের লকডাউন শেষ করে দেশটিতে এখন চলছে এক শিরোনামের কর্মসূচি।

 

তবে যে মুহূর্তে দেশটি স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে সেই মুহূর্তে বিশ্বের করোনা আক্রান্ত নিরিখে ষষ্ঠ স্থানে রয়েছে ভারত। প্রায় আড়াই লাখ মানুষের শরীরে মিলেছে এই ভাইরাস। মারা গেছেন প্রায় সাড়ে সাত হাজার মানুষ। তবে সুস্থ হয়েছেন ১ লাখ ১৫ হাজার ৩৭০ জন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD