Logo

July 10, 2020, 8:58 am

সংবাদ শিরোনাম :

সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের বৃন্দাবননগরে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন

রুজেল আহমদ, সুনামগঞ্জ থেকে:

সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের  বৃন্দাবননগর গ্রামে আজ শনিবার বিকেলে  বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি।

এসময় তিনি বলেন আমার নির্বাচনী এলাকা শতভাগ বিদ্যুতায়ন করা হবে এমনটি আপনাদের আমি বলেছিলাম । সেই অনুযায়ী আমার নির্বাচনী এলাকার সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় শতভাগ বিদ্যুত লাইন সম্প্রসারণ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে ।

 

 

 

 

 

অচিরেই সকল পর্যায়ে বিদ্যুত সংযোগ প্রদানের মাধ্যমে এর সফল পরিসমাপ্তির দ্বারপ্রান্তে আমরা। সকল গ্রামে বিদ্যুত ও সড়ক যোগাযোগ স্থাপনে আমি কাজ করছি।  বিদ্যুতায়ন যেভাবে শতভাগ করতে পেরেছি ইনশাআল্লাহ্ আপনাদের সাথে নিয়ে আমার নির্বাচনী এলাকায় শতভাগ পাকা সড়ক নির্মাণের কাজও শতভাগ সম্পন্ন করা হবে।এসময় তিনি করোনা ভাইরাস রোধে সকলকে শারিরীক দূরত্ব বজায় রাখা মাস্ক ব্যবহার করা সহ স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন।

 

 

 

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক রসিদ আহমদ সুনামগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির এজিএম আব্দুল বাছেত  ও আব্দুল হেকিম রঙ্গারচর ইউপি জাপার আহবায়ক ফয়জুর রহমান তালুকদার স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য সুরুজ মিয়া আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান সাবেক ইউপি মেম্বার আনোয়ার মিয়া বীর মুক্তিযোদ্ধা রইছ মিয়া গ্রামের মুরব্বী জুবেদ আলী জাপা নেতা মমশির মিয়া মহসিন মিয়া রাখাল মিয়া রজব আলী আলী হুসেন প্রমূখ। উল্লেখ্য  বৃন্দাবননগরে ২কোটি ৬০ লক্ষ টাকা ব্যয়ে ১৩ কিঃমিঃ বিদ্যুত লাইন সম্প্রসারণ করা হয়েছে যার মাধ্যমে সেবা পাবেন ৪ শত’র বেশী গ্রাহক।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার