Logo

July 10, 2020, 8:50 am

সংবাদ শিরোনাম :

দিরাইয়ে ইউপি সদস্য হেলাল আহমদের শাস্তির দাবিতে মানববন্ধন

দিরাই প্রতিনিধিঃ 

দিরাইয়ে বয়স্ক ভাতা দেয়ার নামে ইউপি সদস্যের উৎকোচ আদায়ের প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন করেছেন ওয়ার্ডবাসী। শনিবার দুপুরে উপজেলার জগদল ইউনিয়নের রতনগঞ্জ বাজার প্রাঙ্গণে ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল আহমদ কর্তৃক অসহায় মানুষের কাছ থেকে ভাতার কার্ড করে দেওয়ার নামে উৎকোচ গ্রহণের প্রতিবাদে ও ইউপি সদস্যের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ওয়ার্ডবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

মানববন্ধনে বক্তব্য রাখেন ওয়ার্ডের বাসিন্দা ছাদিকুর রহমান, আতাউর রহমান, সুলেমান মিয়া, জয়নাল মিয়া, আয়না মিয়া, আব্দুল মজিদ, আইদুল হক,আরজু মিয়া, জরিফ উল্লা,হোসমত আলী, জাকার মিয়া,আলমাস মিয়া প্রমুখ।

 

 

 

 

 

প্রসঙ্গত গত ০৩-০৫-২০২০ খ্রিস্টাব্দে তুলাই বিবি, মলিকা বিবি, হাছন খাঁ, আমিনা বিবি, ইদ্রিস উল্লা, জলিকা বিবি সহ ১৮ জনের দায়ের করা লিখিত অভিযোগে তারা উল্লেখ করেন বিগত ৫-৬ মাস আগে আমাদের ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য) আমাদের কে বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে কার্ডের খরচ বাবদ প্রত্যেকের কাছ থেকে পাঁচশত থেকে এক হাজার টাকা করে নেন, আমরা সরল বিশ্বাসে আমাদের গ্রামের মেম্বার হওয়ায় টাকা দেই।

 

 

 

 

 

 

আজ ৫-৬মাস হয় আমাদের কার্ড করে না দেওয়ায় মেম্বারের কাছে গেলে তিনি আমাদের ভয়ভীতি দেখান। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত শুনানিতে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার